৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

রাজশাহীর শিক্ষা স্কুলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৫:১৪ পি. এম.
রাজশাহীর শিক্ষা স্কুলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নেতৃত্বের বিকাশ ও গণতান্ত্রিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে শিক্ষার্থীদের সহগুণ চর্চার লক্ষ্যে নগরীর শিক্ষা স্কুল অ্যান্ড কলেজে স্কুল শিক্ষার্থীদের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে। স্কুলের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত মোট ভোটার ১৮৭ জনের মধ্যে ১৭০ জন তাদের ভোট প্রদান করে। মোট ১৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে।

আজ শনিবার বেলা সাড়ে ১১ থেকে দুপুর ১টা পর্যন্ত শিক্ষার্থীরা ২০২০ শিক্ষাবর্ষের নেতা নির্বাচনের লক্ষ্যে ভোট প্রদান করে। মোট দুটি বুথে ১০ম শ্রেণির শিক্ষার্থী শাহরিয়ার তানভির অপূর্ব (প্রধান নির্বাচন কমিশনার), ৯ম শ্রেণির শিক্ষার্থী তানভীর আলিম ও নাফিসা আনজুম যথাক্রমে রিটার্নিং অফিসার ও প্রিজাইডিং অফিসার হিসেবে ভোট গ্রহণ করে।

ভোট গ্রহণ শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী আদিবা ফাইরুজ (৬ষ্ঠ লাল), সরফরাজ হোসেন (৬ষ্ঠ সবুজ), মিনার মাহমুদ খান আহাদ (৭ম শ্রেণি), মেহেদী হাসান শান্ত (৮ম লাল), নাফিজুল ইসলাম নাফিজ (৮ম সবুজ), আফরাইন আহমেদ কানন (৮ম সবুজ), মোত্তাসিম বিল্লাহ (৯ম শ্রেণি) ও শ্রী আকাশ (১০ম শ্রেণি) নির্বাচিত হয়।

এদের মধ্যে মোত্তাসিম বিল্লাহ (৯ম শ্রেণি) বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং মিনার মাহমুদ খান আহাদ (৭ম শ্রেণি) সর্বোচ্চ ১১৬ ভোট পেয়ে দ্বিতীয়বারের মত নির্বাচিত হয়। নির্বাচিত প্রার্থীদের আগামীকাল শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে দায়িত্ব বণ্টন করে দেয়া হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার শাহরিয়ার তানভির অপূর্ব। এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেন বলেন, ২০১৫ সাল থেকে ধারাবাহিকভাবে এই প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়ে আসছে।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৫:১৪ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: