২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজধানীর রামপুরায় বিএমজেএফ’ র বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৪:২১ পি. এম.
রাজধানীর রামপুরায় বিএমজেএফ’ র বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর রামপুরায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় “বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন (বিএমজেএফ)” এর কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ উদ্যোগে ”জাতির জনকের জন্ম শতবার্ষিকী ও বিএমজেএফ এর দ্বি-বার্ষিক সম্মেলন-২০২০” উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১৮ মার্চ বাংলাদেশ শিল্পকলার একাডেমির সংগীত আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে এ আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মরণীকা প্রকাশ সহ বিভিন্ন কর্মসূচী পালনের সিদ্ধান্ত হয়।

সভাপতিত্ব করেন বিএমজেএফ’ র সিনিয়র ভাইস চেয়ারম্যান, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মো: ফয়েজ উদ্দিন মিয়া।

সভাপতির উপস্থিতিতে মহাসচিব ও নির্বাহী পরিচালকের প্রস্তাবে নিম্নলিখিত সিদ্ধান্ত নেয়া হয়।

১. অনুষ্ঠান উদযাপন উপ-কমিটি’ : আহবায়ক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেম এবং সদস্য-সচিব যুগ্ম মহাসচিব মো: আব্দুল আজিজ, সদস্য দপ্তর সম্পাদক জনাব মো: গাজী আলম ভূইয়া।

২. অর্থ উপ-কমিটি : আহবায়ক সাংগঠনিক সম্পাদক রওশন আরা রুবি এবং সদস্য-সচিব মানবাধিকার বিষয়ক সম্পাদক মো: আবু বকর সিদ্দিক।

সভার সিদ্ধান্ত মোতাবেক প্রতিষ্ঠাতা মহাসচিব ও নির্বাহী পরিচালককে ফাউন্ডেশনের মাননীয় চেয়ারম্যান ও সিনিয়র নেতৃবৃন্দের সাথে পরামর্শ ক্রমে দ্রুত উপ-কমিটি দু’টি পূর্ণাঙ্গ করা এবং (ক) সাংস্কৃতিক, (খ) আপ্যায়ন, (গ) স্মরণীকা উপ-কমিটিসহ অন্যান্য উপ-কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়েছে।

মহাসচিব ও নির্বাহী পরিচালক মোহাম্মদ মতিয়র রহমান ডিজেলের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা ড. মমতাজ খানম, যুগ্ম মহাসচিব মো: আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক রওশন আরা রুবি প্রমুখ।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৪:২১ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: