২১ ফেব্রুয়ারী ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে দুদকের জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০, ১১:৫৯ এ. এম.
স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে দুদকের  জিজ্ঞাসাবাদ

অনলাইন রিপোর্টার ॥ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের সদ্য বরখাস্তকৃত এপিএস ড. মোহাম্মদ আরিফুর রহমান শেখকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির উপ-পরিচালক মো. সামছুল আলম তার জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। জনসংযোগ দপ্তর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২০ জানুয়ারি জিজ্ঞাসাবাদের কথা থাকলেও তিনি হাজির না হয়ে সময়ের আবেদন করেন। এরপর আবারো জিজ্ঞাসাবাদের জন্য তলবকৃত নোটিশে ২৩ জানুয়ারি হাজির হতে বলা হয়েছিল।

বিদেশে প্রশিক্ষণের নামে অর্থ লোপাট এবং বিভিন্ন সরকারী হাসপাতাল ও মেডিক‌্যাল কলেজে পছন্দের ঠিকাদারকে কাজ পাইয়ে দেওয়াসহ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে তাকে তলব করা হয়।

এদিকে অভিযোগ উত্থাপিত হওয়ার পর গত ১৫ জানুয়ারি ড. মোহাম্মদ আরিফুর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর সহকারী একান্ত সচিবের দায়িত্ব গ্রহণের আগে মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী প্রধানের (স্বাস্থ্য-৭) দায়িত্বে ছিলেন। গত বছরের ২২ জানুয়ারি এক বদলি আদেশে তিনি নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে মন্ত্রীর সহকারী একান্ত সচিবের দায়িত্বপ্রাপ্ত হন।

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০, ১১:৫৯ এ. এম.

২৩/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: