২৪ ফেব্রুয়ারী ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নেত্রকোনায় কলেজ শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০২০, ০৪:৫২ পি. এম.
নেত্রকোনায় কলেজ শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলা সদরের আবু আব্বাছ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক গোলাম সারোয়ার জাহান মামুনের ওপর হামলার প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ মানববন্ধন, মিছিল ও স্মারকলিপি পেশ করা হয়েছে। কলেজের শিক্ষকরা মঙ্গলবার এ কর্মসূচি পালন করেন।

সকাল সাড়ে ১০টা থেকে ১১ টা পর্যন্ত কলেজের সামনের সড়কে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন: অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক নূরে আলম ফকির, নাজমুল কবীর সরকার, গোলাম ফারুক, সুব্রত সাহা রায়, নূরে আলম কাজল প্রমুখ। পরে শিক্ষকরা মৌন মিছিল করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে হামলাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি পেশ করেন।

জানা গেছে, বনুয়াপাড়া এলাকার কিছু যুবক বেশকিছুদিন যাবত আবু আব্বাছ ডিগ্রি কলেজের ক্যাম্পাসে ঢুকে ছাত্রীদের উত্যক্তকরণ, মোবাইল ছিনতাই, চাঁদা দাবিসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল। ওই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক গোলাম সারোয়ার জাহান মামুন এসবের প্রতিবাদ করেন। এর জের ধরে কয়েক যুবক গত সোমবার কলেজে যাওয়ার পথে বনুয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে ওই শিক্ষকের ওপর হামলা চালায়। তারা রড় ও কাঠের লাঠি দিয়ে পিটিয়ে গোলাম সারোয়ার জাহান মামুনকে আহত করে। হামলায় তার বাম হাত ভেঙ্গে যায়। ওই দিনই পুলিশ রুজেল নামে এক যুবককে আটক করে। এ ব্যাপারে বাপ্পী, রুজেল, মুন্না ও মাহীসহ কয়েক যুবকের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। নেত্রকোনা মডেল মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, এক যুববককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০২০, ০৪:৫২ পি. এম.

১৪/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: