২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

দু’জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৮:১৯ পি. এম.
দু’জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রবিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রবিবার দুপুর ১টার দিকে রাজধানীর বাড্ডা সাহাবুদ্দিন মোড়ের একটি বাসায় বৈদ্যুতিক কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা (৩৫) নামে এক বিদ্যুৎ মিস্ত্রীর মৃত্যু হয়। তার বাবার নাম শামছুল মিয়া। সে হাতিরঝিল এলাকায় থাকতো। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রানা ইলেক্ট্রিশিয়ানের কাজ করতো। দুপুরে বাড্ডার কবরস্থান রোডের শাহাবুদ্দিন মোড়ে একটি ভবনের দ্বিতীয় তলার ছাদে টিনশেড রুমে বৈদ্যুতিক কাজ করার সময় বৈদ্যুতিক তার লেগে তার শরীরে আগুন লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে একইদিন দুপুর ২টায় মহাখালীর একটি আবাসিক হোটেলে লিফটের চাপায় ওমর ফারুক (৩৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। মৃতের চাচাশ্বশুর সাইফুর রহমান জানান, ফারুকের গ্রামের বাড়ি মাগুরার মোহাম্মাদপুর উপজেলার মৌশা গ্রামের সাইদুর রহমানের ছেলে। সে স্ত্রী ও দুই শিশুসন্তান নিয়ে চট্টগ্রামে থাকতেন। বিএম এনার্জি বি লিমিটেড নামে একটি বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার ছিলেন। তিনি জানান, আগামীকাল (১৮ নবেম্বর) স্ত্রী রেশমার ঢাকায় একটা চাকরির ইন্টারভিউ ছিল।

সে কারণেই আজ (রবিবার) সকালে মহাখালীর শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের পাঁচ তলার একটি কক্ষে ওঠে। সেখানে দুপুরে লিফটে ওঠার সময় চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৮:১৯ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: