২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজধানীর মিরপুর কাভার্ড ভ্যান চাপায় শিশু নিহত

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৬:৫৫ পি. এম.
রাজধানীর মিরপুর কাভার্ড ভ্যান চাপায় শিশু নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুর কমার্স কলেজের সামনে কাভার্ড ভ্যানচাপায় হাফেজ (৮) নামে এক শিশুর মমার্ন্তিক মৃত্যু হয়েছে। এদিকে এ ঘটনায় স্থানীয় লোকজন রাস্তা অবরোধ কওে বিক্ষোভ মিছিল করে। ভ্যান গাড়িটি ভাঙ্গচুর চালায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

জানা গেছে, নিহতের বাবা হানিফ মিয়া পেশাগত কারণে চট্টগ্রামে থাকেন। তাদের গ্রামের বাড়ি ভোলায়। সে মিরপুর-১, ঝিলপাড় বস্তিতে মায়ের সঙ্গে থাকতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকালে বস্তির পাশে কমার্স কলেজের সামনে রাস্তা দিয়ে খেলাধূলা করছিল শিশু হাফেজ। এ সময় একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সেখান থেকে শিশু হাফেজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, মৃত হাফেজ মিরপুর-১, ঝিলপাড় বস্তিতে মা পাখি আক্তারের সঙ্গে থাকতো। পাখি বস্তিতে পিঠা বিক্রি করেন। ওসি জানান, সকালে বস্তির পাশে কমার্স কলেজের সামনে একটি কাভার্ড ভ্যানচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয। কাভার্ড ভ্যান জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় স্থানীয় লোকজন কিছুক্ষণ রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ওসি জানান, নিহতের বাবা আসার পর মামলা করা হবে।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৬:৫৫ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: