২৭ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

রাজশাহীতে অবতরণের সময় চাকা ফাটলো নভোএয়ারের

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৪:০৭ পি. এম.
রাজশাহীতে অবতরণের সময় চাকা ফাটলো নভোএয়ারের

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশের বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার এয়ারলাইনসের একটি বিমান রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে অবতরণের সময় চাকা ফেটে গেছে। এসময় বিমানে থাকা ৩৩ যাত্রী অল্পের জন্য রক্ষা পেয়েছেন। রবিবার সকাল ৯টা ৪৫ মিনিটে এ ঘটনা ঘটে।

রবিবার সকাল ৯টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শাহমখদুম বিমানবন্দরে উদ্দেশ্যে উড্ডয়ন করে নভোএয়ারের এই বিমানটি। শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় তার পিছনের বাম দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়।

আপাতত বিমানটি বিমানবন্দরেই রয়েছে। ঢাকায় খবর দেয়া হয়েছে। সেখান থেকে লোক এসে বিমানের চাকার মেরামতের কাজ হবে। এদিকে নভোএয়ারের এই বিমানটি দিয়ে ৫৫ জন যাত্রী ঢাকায় ফেরার কথা।

সিভিল এভিয়েশনের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৯টা ৫ মিনিটে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইটটি ছেড়ে আসে। সকাল ৯টা ৪৫ মিনিটে শাহমখদুম বিমানবন্দরে রাজশাহীতে অবতরণ করার পর পিছনের বাম দিকে একটি চাকা ফেটে যায়। পরে যাত্রীদের নিরাপদে বিমান থেকে নামিয়ে আনা হয়।

তবে এই বিষয়ে বিমানবন্দরের কোন কর্মকর্তা মুখ খুলতে রাজি হয়নি। শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক সেফাতুর রহমান বিষয়টি এড়িয়ে যান।

ওই বিমানে আসা যাত্রীরা জানান, দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে নভোএয়ারের ফ্লাইটটি। চাকা ফেটে যাওয়ার খবরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৪:০৭ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: