২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বরিশালে বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৫:২৮ পি. এম.
বরিশালে বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে জেলা প্রশাসনের উদ্যোগে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার, ঢেউটিন ও আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসকের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, আজ শনিবার বিকেলে বানারীপাড়া উপজেলায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন, আর্থিক সহায়তার চেক ও শুকনো খাবার বিতরন করা হয়েছে। এর আগে শুক্রবার বিকেলে উজিরপুর উপজেলা পরিষদের হলরুমে সহায়তা প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুবিনা আক্তার মীরা, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ প্রমুখ।

সূত্রমতে, জেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে উজিরপুরের ১০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ছয় হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকার চেক এবং প্রতিটি পরিবারকে দুই বান করে ঢেউটিন প্রদান করা হয়। এসময় ঝড়ে আহত একজনকে ১০ হাজার টাকার আর্থিক অনুদানসহ ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনিসহ ১৫০টি শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৫:২৮ পি. এম.

১৬/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: