১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা

প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ০৬:৪৩ পি. এম.
খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা

অনলাইন রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা।

আজ সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করেন ঐক্যফ্রন্টের আট নেতা। এসময় তারা খালেদার সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের দেখা করার অনুমতি চাইলে আসাদুজ্জামান খান অনুমতি দেন।

জেএসডির সভাপতি আ স ম আবদুর রব গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। তিনি আমাদের বলেছেন, তার সাথে দেখা করতে আমাদের কোন বাধা নাই। আপনার সবাই দেখা করতে পারবেন।

এমনকি উনি আইজি প্রিজনকে বলে দিবেন। কবে বা কখন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করবেন এমন প্রশ্নে রব বলেন, এই বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। উনি আইজি প্রিজনকে বলবেন। আর আইজি প্রিজন আমাদের সবাইকে ফোন করে বলবেন দেখা করার সময়। তারপরেই আমরা ড. কামাল হোসেন নেতৃত্বে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবো।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সচিবালয়ে সাক্ষাতের সময় আ স ম রবের সঙ্গে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের আহবায়ক নুরুল আমি বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা.জাফরুল্লাহ, গণফেরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু।

প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ০৬:৪৩ পি. এম.

২১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: