২১ ফেব্রুয়ারী ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে দুই যাত্রী নিহত

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বুধবার সকালে বাঐতারা ও নলকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। নিহতরা হলো- বাঐতারার শহিদ আলী (৬০) এবং রায়গঞ্জ উপজেলার ভ্রক্ষ্মগাছা গ্রামের রমজান আলীর স্ত্রী আজিরন বেগম (৫০) । বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ সহিদ আলম জানান, শহর থেকে একটি লোকাল বাস নলকা মোড় থেকে মহাসড়কে ওঠার সময় সিরাজগঞ্জগামী ইট বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে পাশের একটি দোকান ও যাত্রীবাহী অটোভ্যানকে চাপা দিলে ভ্যানে থাকা রমজান আলী আহত এবং তার স্ত্রী আজিরন বেগম নিহত হয়। অপরদিকে একই সময়ে সিরাজগঞ্জ-সয়দাবাদ সড়কের বাঐতারায় রাস্তার পার হবার সময় দ্রুতগামী মোটরসাইকেল চাপায় শহীদ মুন্সী নিহত হয়।

নেত্রকোনায় পথচারী

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, দাঁড় করানো ট্রাকের সঙ্গে দ্রুতগামী পিকআপের সংঘর্ষে চানমিয়া (৫০) নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের শ্যামগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চানমিয়ার বাড়ি কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামে। তিনি পিকআপে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। জানা গেছে, দুর্গাপুর থেকে ময়মনসিংহগামী বালু ভর্তি একটি ট্রাক পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারের পশ্চিমপাশে দাঁড়িয়ে ছিল।

সকাল সাড়ে ৬টার দিকে কলমাকান্দা থেকে ময়মনসিংহগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়ে-মুচরে যায়। এ সময় পিকআপে থাকা চানমিয়া ঘটনাস্থলেই মারা যান।

মাদারীপুরে ভ্যানযাত্রী

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, চট্টগ্রাম-মঙ্গলা সড়কে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় মঙ্গলবার রাত ২টার দিকে চট্টগ্রাম থেকে মংলাগামী দিদার পরিবহনের একটি বাসের ধাক্কায় ভ্যানে থাকা সিরাজ খান (৩৫) নামের এক ভ্যানযাত্রী নিহত এবং ভ্যানচালক জয়নাল মাতুব্বর আহত হয়। দুর্ঘটনা ঘটিয়ে বাসটি দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় উল্টে খাদে পড়ে গেলে ২০ যাত্রী আহত হয়। নিহত সিরাজ খান মাদারীপুর সদর উপজেলার চিড়াইপাড়া এলাকার তৈয়ব আলী খানের ছেলে।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: