১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সম্রাটের অবস্থা স্থিতিশীল, বিদেশে নেয়ার প্রয়োজন নেই

প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার প্রয়োজন নেই বলে মতামত দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সম্রাটের রিমান্ড আবেদনের শুনানি পিছিয়ে আগামী ১৫ অক্টোবর নির্ধারণ করেছে আদালত।

বুধবার দুপুরে সম্রাটের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ডাঃ মহসিন আহমেদ জানান, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত যত পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, প্রত্যেকটির রিপোর্ট ভাল এসেছে। তবে মঙ্গলবার রাতে তার প্রেসার ওঠানামা করেছে। এজন্য তাকে আরও চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসার জন্য তার দেশের বাইরে যাওয়ার কোন প্রয়োজন নেই। তার তার কোন ঝুঁকি নেই।

আমাদের কোর্ট রিপোর্টার জানান, মাদক ও অস্ত্র মামলায় গ্রেফতার দেখানোসহ বুধবার তার রিমান্ডের শুনানির দিন ধার্য ছিল। আদালতে সম্রাট অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি আছে বলে জানান ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী। আদালত কারা কর্তৃপক্ষের পাঠানো প্রতিবেদন আমলে নেয়। ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী ওই প্রতিবেদন দেখানোসহ রিমান্ড আবেদনের শুনানি পিছিয়ে আগামী ১৫ অক্টোবর ধার্য করেন।

মাদক আইনে দায়ের করা মামলায় সম্রাটের সহযোগী ঢাকা মহানগর যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকেও গ্রেফতার দেখানোসহ রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য ছিল। তাকে আদালতে হাজির করা হয়। একই আদালত তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করে। তবে রিমান্ড আবেদনের শুনানির জন্য আগামী ১৫ অক্টোবর একই দিন ধার্য করে।

প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯

১০/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: