মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

অপরাধ দমনে সহযোগিতা চাইলেন আরএমপি কমিশনার

প্রকাশিত : ২৯ জুন ২০১৬

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ অপরাধ দমন, মাদক নির্মূল ও হোয়াট কালার ক্রিমিনালদের ধরতে পুলিশকে সহযোগিতার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের নতুন কমিশনার শফিকুল ইসলাম। যোগদানের পর মঙ্গলবার দুপুরে পুলিশ লাইনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান। পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বলেন, সীমান্ত এলাকা হওয়ায় রাজশাহীতে মাদকের ব্যবহার ঠেকানো কঠিন হয়ে পড়েছে। তবে আইনশৃঙ্ঘলা বাহিনী কখনই মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপোস করবে না। এক্ষেত্রে পুলিশের ভূমিকা জিরো টলারেন্স হবে বলেও জানান তিনি।

নড়াইল

নিজস্ব সংবাদদাতা, নড়াইল থেকে জানান, খুলনা রেঞ্জের ডিআইজি মনির-উজ-জামান বলেছেন, দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের বিষদাঁত ভেঙ্গে সমূলে উৎপাটন করা হবে। যারা বাংলাদেশে পাকিস্তানী শাসন ব্যবস্থা আমদানি করতে চায় তাদের প্রশ্রয় দেয়া হবে না। যারা বাংলাদেশে প্রেসক্রিপশন দিতে আসে, তাদের দেশে একজন মানুষ একসাথে পঞ্চাশ জনকে হত্যা করলেও প্রতিরোধ করতে পারে না। তারা আবার এইদেশে শান্তি কায়েম করার কথা বলে। মঙ্গলবার দুপুরে শহরের সুলতান মঞ্চে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস প্রমুখ।

চাঁদাবাজি ॥ সাভারে সাত পুলিশ ক্লোজড

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৮ জুন ॥ অনিয়ম আর অনৈতিক সুবিধা গ্রহণের দায়ে সাভার হাইওয়ে থানার দু’পুলিশ কর্মকর্তাসহ ৭ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন সাভার হাইওয়ে থানার এসআই মাসুদ আলম এবং আমির হোসেনসহ হাইওয়ে পুলিশের ৭ সদস্যকে ক্লোজড করা হয়েছে। জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশে অবস্থিত সাভার হাইওয়ে থানা পুলিশের স্থায়ী ভবন নির্মাণের পর থেকেই মহাসড়কে ব্যাপকহারে চাঁদাবাজি শুরু করে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা। ঈদকে সামনে রেখে চাঁদাবাজির এ হার বেড়ে যায় মাত্রারিক্তভাবে। এ নিয়ে যানবাহন চালকরা অভিযোগ করতে গেলে উল্টো নানাভাবে হয়রানির স্বীকার হতে হয় তাদের। সম্প্রতি পুলিশের ইন্টেলিজেন্স পিআইও’র একটি টিম গোপনে চাঁদাবাজির তথ্য সংগ্রহ করে উর্ধতন কর্মকর্তাদের জানালে হাইওয়ে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নেয়।

প্রকাশিত : ২৯ জুন ২০১৬

২৯/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: