মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মিতু হত্যা : দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

প্রকাশিত : ২৬ জুন ২০১৬, ০৫:৩৬ পি. এম.
মিতু হত্যা : দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

চট্টগ্রাম ব্যুরো ॥ এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার ঘটনায় আটক আনোয়ার ও ওয়াসিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার ইকবাল বাহার। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ কমিশনার ইকবাল বাহার রবিবার গণমাধ্যমকে জানিয়েছেন।

সিএমপি কমিশনার বলেন, মিত্যু হত্যায় আটক ওয়াসিম ও আনোয়ার সরাসরি হত্যাকাণ্ডে অংশ নেওয়ার কথা স্বীকার করেছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য তাদের চট্টগ্রাম মহানগর হাকিম হারুন-অর রশিদের আদালতের পাঠানো হয়েছে।

সিএমপি কমিশনার বলেন, দু'জনের স্বীকারোক্তি অনুযায়ী, ওয়াসিম মোটরসাইকেলে ছিল এবং সে-ই গুলি চালায়। আর আনোয়ার ছিল রেকি অ্যান্ড রেসকিউ টিমের সদস্য।

তিনি জানান, ওয়াসিম ও আনোয়ারের দেওয়া তথ্য অনুসারে, এটি ছিল একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সাত থেকে আটজন মিলে হত্যাকাণ্ডটি ঘটায়। তবে হত্যাকাণ্ডের মোটিভ এখনও পরিষ্কার নয়। হত্যাকাণ্ডে সরাসরি জড়িত সবাইকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

একটি পেশাদার অপরাধী চক্র এ কাজ করেছে জানিয়ে ইকবাল বাহার আরও বলেন, এই হত্যাকাণ্ডে পেছনে কে বা কারা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষ হলেই এ বিষয়ে সুস্পষ্টভাবে বলা যাবে।

প্রসঙ্গত, গত ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার জিইসির মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

প্রকাশিত : ২৬ জুন ২০১৬, ০৫:৩৬ পি. এম.

২৬/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: