২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

গৃহবধূ ও শিশুসহ পাঁচ খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার রাত ও শনিবার গৃহবধূ শিশু ও ব্যবসায়ীসহ খুন হয়েছে পাঁচ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

রাজশাহী ॥ পবা উপজেলার হরিপুরে পারিবারিক কলহের জের ধরে পপি বেগম (২৫) নামে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকা-ে জড়িত সন্দেহে গৃহবধূর স্বামী এবং শাশুড়িকে আটক করেছে পুলিশ।

পবা থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানান, পপি বেগমের বাবার বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায়। সাত বছর আগে হরিপুর গ্রামের শাহীন আলীর ছেলে মিলন হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই পারিবারিক নানা কারণে পপি বেগমের ওপর নির্যাতন চালাতেন তার শ্বশুর বাড়ির লোকজন।

নড়াইল ॥ কালিয়া উপজেলার নোয়াগ্রামে স্কুলছাত্রী মেঘলার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। মেঘলা নোয়াগ্রামের নজরুল মোল্যার মেয়ে।

সাতক্ষীরা ॥ তালা উপজেলায় কাজী আবু বক্কর সিদ্দিক জনি (৩৫) নামে ব্যবসায়ীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে তালা উপজেলার পাটকেলঘাটা থানার গৌরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। কাজী আবু বক্কর সিদ্দিক জনি গৌরিপুর গ্রামের কাজী আব্দুর রহমানের ছেলে। তিনি গরুর ব্যবসা করতেন।

ঠাকুরগাঁও ॥ বালিয়াডাঙ্গী উপজেলায় হকিরুল (২৬) নামে যুবককে পিটিয়ে হত্যা করেছে দুবর্ৃৃত্তরা। শনিবার সকালে বাড়ির পাশে বাঁশঝাড় থেকে ওই যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

লালমনিরহাট ॥ হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউপির বাড়াইবাড়ি গ্রামে জমি নিয়ে বিরোধে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শহিদার রহমান (৩৮) খুন হয়েছে। তাকে শাবল দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়।