মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রমজানে পণ্যমূল্য বৃদ্ধির আশঙ্কা নেই

প্রকাশিত : ৯ মে ২০১৬

সংসদ রিপোর্টার ॥ দেশে নিত্য প্রয়োজনীয় পণ্যের পর্যাপ্ত মজুদ আছে। তাই রমজান মাসে পণ্যমূল্য বৃদ্ধির আশঙ্কা নেই বলে সংসদীয় কমিটিকে জানিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। পণ্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার নিয়মিত পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানিয়েছে মন্ত্রণালয়। কমিটির বৈঠকে এ বিষয়ে সন্তোষ প্রকাশ করার পাশাপাশি রমজানের শুরু থেকে পর্যবেক্ষণ আরও বাড়ানোর সুপারিশ করা হয়েছে।

রবিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটি সভাপতি মোঃ তাজুল ইসলাম চৌধুরী। বৈঠকে কমিটি সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, মোঃ মোতাহার হোসেন, ওয়ারেসাত হোসেন বেলাল, মোঃ ছানোয়ার হোসেন, মোঃ মন্জুরুল ইসলাম লিটন ও লায়লা আরজুমান বানু এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে সংসদ ভবনের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে কমিটির সভাপতি বলেন, এবার যথেষ্ট পরিমাণ নিত্যপ্রয়োজনীয় পণ্য মজুদ রয়েছে। তাই দাম বাড়ার কোন সুযোগ নেই। তাছাড়া বাণিজ্য মন্ত্রণালয়ের একটি দল প্রতিদিন বাজার পর্যবেক্ষণ করছে। কমিটির পক্ষ থেকে রমজান মাসে পর্যবেক্ষণ বাড়ানোর জন্য বলা হয়েছে।

প্রকাশিত : ৯ মে ২০১৬

০৯/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: