মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
১ মে ২০১৭, ১৮ বৈশাখ ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

অস্ত্রসহ আ’লীগ নেতা আটক

প্রকাশিত : ৯ মে ২০১৬

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলায় বিদেশী অস্ত্রসহ দেলোয়ার হোসেন জান্নু নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। তিনি কক্সবাজার শহর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতির দায়িত্বে রয়েছেন। রবিবার ভোরে শহরের টেকপাড়া থেকে তাকে আটক করা হয়। সদর মডেল থানার ওসি জানান, জামায়াতের হরতাল উপলক্ষে কক্সবাজার শহরে বার্মিজ মার্কেট এলাকায় চেকপোস্ট বসায় পুলিশ। ওই সময় একটি সিএনজি পালিয়ে যেতে দেখে পুলিশ ধাওয়া করে। ওই সিএনজিতে তল্লাশি করে শহরের টেকপাড়ার মৃত নুরুল হকের পুত্র দেলোয়ার হোসেন জান্নুকে একটি বিদেশী অস্ত্রসহ আটক করা হয়।

কিশোরগঞ্জে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৮ মে ॥ জেলার পাকুন্দিয়ার এগারসিন্দুর গ্রামে ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। কিশোরগঞ্জের পুলিশ সুপার হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার রাতে ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সামসুজ্জমান লিটন ও উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিউর রহমানের এগারসিন্দুর গ্রামের বাড়িতে একদল ডাকাত গ্রিল কেটে দুটি বসতঘরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

সংঘর্ষের পর থমথমে

বাগমারা ॥ মামলায়

আসামি ১২শ’

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদের স্থগিত হওয়া নির্বাচনকে ঘিরে রক্তক্ষয়ী সংঘর্ষ, বোমাবাজি ও গুলিতে হতাহতের পর এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। শনিবার সন্ধ্যার পর থেকেই ওই এলাকা প্রায় মানবশূন্য হয়ে পড়েছে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এদিকে ওই ঘটনায় আহত বাগমারা থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকসহ সাত পুলিশ সদস্যকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতেই তাদের ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ ১২০০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।

কুমিল্লায় ১৮

নিজস্ব সংবাদদাতা কুমিল্লা থেকে জানান, ব্রাহ্মণপাড়ায় দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ চলাকালে তাপস চন্দ্র দাস নামে এক মেম্বার প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার গভীর রাতে নিহতের স্ত্রী কল্পনা রানী দাস বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রবিবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

বিশ্ব রেডক্রস দিবস

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৮ মে ॥ বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস উপলক্ষে রবিবার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির নেত্রকোনা জেলা ইউনিটের উদ্যোগে শান্তি র‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় পাবলিক হলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান। সংগঠনের জেলা ইউনিটের সভাপতি এসএম বজলুল কাদের শাজাহানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেনÑ পুলিশ সুপার জয়দেব চৌধুরী, সাবেক এমপি আশরাফ আলী খান খসরু।

কারাগারে বসে বিজয়ী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ কারাগারে থেকেই মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী গোলাম মোস্তফা। মুন্সীগঞ্জ সদরের রাজনৈতিক ইতিহাসে রেকর্ড সৃষ্টি করলেন এই প্রার্থী। আনারস প্রতীকে স্বতন্ত্রপ্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ১১,৩৬৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হাবিবুর রহমান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১০,৮৫৫ ভোট। অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী মোঃ আব্দুস সাত্তার নৌকা মার্কা প্রতীকে পেয়েছেন ৬,৯৭৪ ভোট।

প্রকাশিত : ৯ মে ২০১৬

০৯/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: