১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

অবশেষে সন্ধান মিললো সাইবার ক্রাইম বিশেষজ্ঞ জোহার


অবশেষে সন্ধান মিললো সাইবার ক্রাইম বিশেষজ্ঞ জোহার

অনলাইন রিপোর্টার॥ নিখোঁজের এক সপ্তাহ পর সাইবার ক্রাইম বিশেষজ্ঞ তানভার হাসান জোহার সন্ধান মিলেছে। মঙ্গলবার রাত একটার দিকে একটি আইনশৃঙ্খলা বাহিনীর গাড়িতে করে জোহাকে কলাবাগানের লেক সার্কাস এলাকার বশিরউদ্দিন রোডের ১৮/৩ নম্বর বাড়িতে পৌঁছে দেয়া হয়।

নিখোঁজের এক সপ্তাহ পর সাইবার ক্রাইম বিশেষজ্ঞ তানভার হাসান জোহার সন্ধান মিলেছে। মঙ্গলবার রাত একটার দিকে একটি আইনশৃঙ্খলা বাহিনীর গাড়িতে করে জোহাকে কলাবাগানের লেক সার্কাস এলাকার বশিরউদ্দিন রোডের ১৮/৩ নম্বর বাড়িতে পৌঁছে দেয়া হয়।

জোহার ফিরে আসার বিষয়টি নিশ্চিত করে তার চাচা মাহবুব আলম জানিয়েছেন, আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা মঙ্গলবার রাতে বিমানবন্দর এলাকা থেকে জোহাকে খুঁজে পায়।

তবে আইনশৃঙ্খলবা বাহিনীর কারা তাকে খুঁজে পেয়েছে সে বিষয়টি তিনি নির্দিষ্ট করে না জানিয়ে বলেন, জোহাকে রাত একটার দিকে বাসায় পৌঁছে দেয়ার পর এখন পর্যন্ত সে সুস্থ আছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জোহার পরিবারকে জানিয়েছে, মঙ্গলবার রাতে বিমানবন্দর এলাকায় জোহাকে ঘোরাফেরা করতে দেখেছিল। গণমাধ্যমে প্রকাশিত ছবি অনুযায়ী তারা তাকে শনাক্ত করে। এরপর তাকে একটি গাড়িতে করে বাসায় পৌঁছে দেয়া হয়।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংকের ফরেক্স রিজার্ভ শাখার ৮১ মিলিয়ন ডলার লোপাটের ঘটনায় তানভীর হাসান জোহার গণমাধ্যমের কাছে এই ঘটনার পিছনে বাংলাদেশ ব্যাংকের

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: