১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৬

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ সদর উপজেলার দারমা গ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এরা হলো দারমা গ্রামের দেলোয়ারা বেগম (৪০) ও তার পুত্র এনামুল হক (১৪)। স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে ঘরের মধ্যে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলের মৃত্যু হয়।

মহেশখালীতে বজ্রপাতে দুই লবণচাষী নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মহেশখালীর মাতারবাড়িতে বজ্রপাতে দুই লবণচাষী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মাতারবাড়ি মধ্যম রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার সকালে হঠাৎ প্রবল বর্ষণ শুরু হয়। বৃষ্টি হচ্ছে দেখে লবণ রক্ষা করতে চাষীরা মাঠে কাজ করার সময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হন মাতারবাড়ির মধ্যম রাজঘাট এলাকার আবুল কালামের পুত্র হাবিব উল্লাহ (৩২) ও ধলাবাপেরপাড়ার রইস উদ্দিনের পুত্র কফিল উদ্দিন (৩৫)।

গাজীপুরে ব্যাংক কর্মকর্তা হত্যার বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২২ মার্চ ॥ গাজীপুরে সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দীন খানের হত্যাকা-ের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মঙ্গলবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় একটি সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকাবাসীর পক্ষে মাওলানা ফজলুর রহমান, মোঃ ফজলুল হক, মোয়াজ্জেম হোসেন, আঃ লতিফ মুন্সী, হাজী হামিদ মুন্সী প্রমুখ বক্তব্য রাখেন। পরে সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দীন খানের হত্যাকারীদের গ্রেফতার ও শান্তির দাবিতে এলাকাবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসকের দফতরে স্মারকলিপি জমা দেয়া হয়।

লালমনিরহাটে তরুণীসহ আটক পাঁচ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২২ মার্চ ॥ মঙ্গলবার সকাল ১০টায় সদর থানার পুলিশ হেরোইন সেবনের সাজাপ্রাপ্ত তরুণীসহ পাঁচ যুবককে কারাগারে পাঠিয়েছে। ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্তরা হলো- সাহাদৎ হোসেন পাপ্পু, মোহন আলী, শান্ত বর্মণ, এহসানুল হক ও আবেদা সুলতানা কাজল।

জানা যায়, সোমবার রাত ১০টায় জেলা সদরের হিন্দুপাড়াসংলগ্ন পুকুরপাড়ের কুঁড়েঘরে চার যুবক ও এক তরুণী হেরোইন সেবনের সময় পুলিশ আটক করে।

স্টামফোর্ড -কাছেম ভার্সিটির চুক্তি স্বাক্ষর

গত ২১ মার্চ স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের প্রধান কার্যালয়ে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এবং থাইল্যান্ডের কাছেম বান্ডিত ইউনিভার্সিটির মধ্যে একাডেমিক কোলাবোরেশনদ চুক্তিদ স্বাক্ষরিত হয়। স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. এম. ফিরোজ আহমেদ ও কাছেম বান্ডিত ইউনিভার্সিটির ভাইস প্রেসিডেন্ট ড. সুয়াট সুয়ানদে নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।-বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৬

২৩/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: