মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সোর্স পরিচয়ে চাদাবাজি করলে ব্যবস্থ‍া নেবে পুলিশ

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:২২ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ পুলিশের সোর্স পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে তাদের ছাড় দেওয়া হবে না বলে হঁশিয়ারি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। মিডিয়া সেন্টারের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, পুলিশের সোর্স পরিচয়ে কেউ যদি চাঁদাবাজি করে, সেক্ষেত্রে যার কাছে চাঁদা চাওয়া হবে, অথবা বিষয়টি কারও দৃষ্টিগোচর হলে তাৎক্ষণিক পুলিশের কাছে অভিযোগ করবেন। পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। এতে পুলিশের কোনো সদস্য জড়িত থাকলে, যার বিরুদ্ধে অভিযোগ উঠবে তার নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ অর্থাৎ থানার ওসি ও সংশ্লিষ্ট বিভাগের উপ-কমিশনারকে জানাতে হবে। জানালে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে আমাদের অবস্থান জিরো টলারেন্স, কাউকে ছাড় দেওয়া হবে না।

শনিবার মিডিয়অ সেনটারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানিয়েছেন তিনি।

মারুফ হোসেন বলেন, সোর্সকে সঙ্গে নিয়ে অভিযানে যাওয়া, এ ধরনের সুযোগ নেই। এটি যদি কেউ করেন, নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারবেন।

শাহ আলী থানাধীন চা দোকানি বাবুল মাতুব্বর হত্যাকাণ্ডের বিষয়ে তিনি বলেন, এটির সর্বশেষ অবস্থা হলো, আমরা শাহ আলী খানার তিন এসআই, এক এএসআই ও এক কনস্টেবলকে বরখাস্ত করেছি। এছাড়া তদন্তের স্বার্থে থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া এ ঘটনা তদন্তে দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের বিরুদ্ধে অভিযোগ পুলিশ তদন্ত করলেও কোনো সমস্যা নেই। নিরপেক্ষ তদন্ত হবে। তদন্তে কোনো ত্রুটি থাকবে না।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:২২ পি. এম.

০৬/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: