২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গফরগাঁওয়ের আওয়ামী লীগ নেতা গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ১৮ ডিসেম্বর ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর বৃদ্ধ মাকে পিটিয়ে হত্যার ঘটনায় পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমানকে শুক্রবার ভোরে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে আওয়ামী লীগের অপর কাউন্সিলর প্রার্থী আজিজুল হক বাদী হয়ে গফরগাঁও থানা আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি আনিছুর রহমানকে প্রধান আসামি করে ১৯জন নামীয় ও অজ্ঞাত অপর ৩০-৩৫ জনকে আসামি

করে একটি হত্যামামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, হত্যা, ভাংচুর, লুটপাট ও চুরির অভিযোগ এনে ১৯ জনকে আসামি করে মামলা দায়ের করে আজিজুল হক।

উল্লেখ্য, গত বুধবার রাতে আনিছুর রহমানের লালিত সন্ত্রাসীরা কাউন্সিলর প্রার্থী আজিজুল হকের বাড়িতে ভাংচুর, লুটপাট ও তার মাকে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় বুধবার রাতে ইকবাল ও সোহাগ নামে দু’জনকে আটক করে পুলিশ। পরে শুক্রবার ভোরে গফরগাঁও থানা পুলিশ গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমানকে গ্রেফতার করে।

গফরগাঁও থানার ওসি তফাজ্জেল হোসেন বলেন, কাউন্সিলর প্রার্থীর মা হত্যার ঘটনায় অপর কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমানকে প্রধান আসামি করে ১৯ জনকে নামীয় ও অজ্ঞাত অপর ৩০-৩৫ জনকে আসামি দিয়ে মামলা হয়েছে। এ মামলায় আওয়ামী লীগ নেতা কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: