২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিশোরগঞ্জ পৌরসভায় নৌকা, ধানের শীষ ও কাস্তের লড়াই


কিশোরগঞ্জ পৌরসভায় নৌকা, ধানের শীষ ও কাস্তের লড়াই

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ ‘ভিআইপি’ হিসেবে পরিচিত কিশোরগঞ্জ পৌরসভায় তিন দলের একক প্রার্থী নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বীতা করছেন। শুরুতে মেয়র পদে পাঁচজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। পরবর্তীতে বিএনপির বিদ্রোহী প্রার্থী ও বিকল্পধারা বাংলাদশের প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেয়। বর্তমানে আওয়ামী লীগ, বিএনপি ও সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী দলীয় প্রতীকে নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। প্রতীক পেয়েই জোর প্রচারণায় নেমেছেন তিন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পুরো পৌর এলাকায় পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। ভোটারদের সাথে প্রার্থীরা হাত মেলাচ্ছেন, দোয়া ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন। এ সময় প্রার্থীরাও ভোটযুদ্ধে জয়ী হতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। উৎসবমুখর পরিবেশে প্রচার-প্রচারণায় সর্বত্র এখন বইছে নির্বাচনী হাওয়া। চায়ের টেবিল থেকে শুরু করে সবখানেই নির্বাচন নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

আওয়ামী লীগ দলীয় প্রার্থী মাহমুদ পারভেজ জানান, নির্বাচনে জয়ী হলে সকল সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকদের সাথে নিয়ে তিনি কিশোরগঞ্জকে একটি মডল শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন।

অন্যদিকে বিএনপির দলীয় প্রার্থী মাজহারুল ইসলামও নির্বাচিত হলে শহরের বিদ্যমান সমস্যাগুলোর সমাধান করে কিশোরগঞ্জকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন বলে এ প্রতিবেদককে জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটানিং অফিসার কাজী আবেদ হোসেন জানান, পৌর নির্বাচনকে অবাধ, সুষ্ঠুু ও নিরপেক্ষ করতে সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: