মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ম শিক্ষক গ্রেফতার

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৬ সেপ্টেম্বর ॥ কাপাসিয়ায় ৭ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষককে রবিবার বিকেলে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষক মনোজিত চন্দ্র সরকার। তিনি কাপাসিয়া উপজেলার পিরোজপুর গ্রামের খোকন চন্দ্র সরকারের ছেলে এবং হরিমুঞ্জুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

কাপাসিয়া থানার পুলিশ জানায়, কাপাসিয়ার হরিমুঞ্জুরী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রী শনিবার বিকেলে বাড়ি হতে কাপাসিয়া কলেজ রোডের একটি কোচিং সেন্টারে যাচ্ছিল। এসময় ধর্ম বিষয়ের শিক্ষক মনোজিত চন্দ্র সরকার তাকে রাস্তা থেকে ডেকে কলেজ রোডের পাশের নিজের কোচিং সেন্টারে নিয়ে যায়। সেখানে শিক্ষক মনোজিত ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনার পর ধর্ষিতা বাড়ি ফিরে তার পরিবারের লোকজনদের ঘটনাটি জানায়।

একপর্যায়ে ধর্ষণের খবরটি এলাকায় জানাজানি হলে স্থানীয় কয়েক ব্যক্তি বিষয়টি ধামা চাপা দেয়ার জন্য রাতে আপোস মীমাংসার চেষ্টা চালায়। এদিকে ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এঘটনার প্রতিবাদে এবং অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার ও তার বিচারের দাবিতে রবিবার সকালে ওই বিদ্যালয়ের ছাত্রীরা ক্লাস বর্জন করে।

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

০৭/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: