২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যশোরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, মামলা


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সরকারী কাজে বাধাদান এবং পুলিশকে মারপিটের অভিযোগে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে কোতোয়ালি থানার এসআই সোলাইমান আক্কাস বাদি হয়ে মামলাটি করেছেন।

এ ঘটনায় পুলিশ নারাঙ্গালী বাজার কমিটির সভাপতি হজরত আলীকে আটক করেছে। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৬০Ñ৭০ জনকে আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, যশোর সদরের নারাঙ্গালী বাজার এলাকার সিরাজ মেম্বারের ছেলে জাকির হোসেন ওরফে দিপু কোতোয়ালি থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলার আসামি। পুলিশ বৃহস্পতিবার রাত আটটার দিকে নারাঙ্গালি বাজার থেকে দিপুকে আটক করে। তখন আসামিরা পুলিশকে মারপিট করে আসামি ছিনতাই করে নিয়ে যায়।

আসামিরা হলো, নারাঙ্গালী বাজারের পাশের সিরাজ মেম্বার এবং তার তিন ছেলে জাকির হোসেন সর্দার ওরফে দিপু (৪৩), জাহিদ (৩৫) ও আজাদ (২৫), একই গ্রামের মৃত কেরামত আলী বিশ্বাসের ছেলে লতিফ বিশ্বাস, ডুমুরিয়া খালপাড় এলাকার চাঁদ আলীর দুই ছেলে হজরত আলী ও ইমান আলী, একই এলাকার ওহিদের ছেলে সাগর, মৃত সিদ্দিকের তিন ছেলে মোহাম্মদ আনার, মোহাম্মদ নাজমুল ও মোহাম্মদ আশরাফ হোসেন, ইমান আলীর ছেলে শহিদুল ইসলামসহ অজ্ঞাত ৬০Ñ৭০ জন।