মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ আগস্ট ২০১৭, ৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নতুন এলাকা প্লাবিত ॥ নওগাঁ-আত্রাই সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ আগস্ট ॥ জেলা সদরের সঙ্গে আত্রাইয়ের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় জনদুর্ভোগ চরম আকার ধারণ করেছে। বিভিন্ন প্রয়োজনে প্রতিদিন আত্রাই থেকে শত শত মানুষ নওগাঁ জেলা সদরে যাতায়াত করে থাকেন। এছাড়াও নওগাঁ থেকে প্রতিদিন আত্রাইয়ের বিভিন্ন অফিসে কর্মরত ব্যক্তিদের আত্রাইয়ে আসতে হয়। বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় এবং আত্রাই নদীর ও ছোট যমুনা নদীর পানি হুহু করে বৃদ্ধি পাওয়ায় গত ২৩ আগস্ট নওগাঁ-আত্রাই সড়কের মির্জাপুরে বঁাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়ে যায়। ওই বাঁধ ভাঙ্গার ফলে নওগাঁ জেলা সদরের সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এদিকে মির্জাপুর হতে শাহাগোলা হয়ে নওগাঁর বিকল্প একটি রাস্তা দিয়ে সিএনজি ও অটোরিক্সা নওগাঁ-আত্রাই চলাচল করলেও মির্জাপুর-শাহাগোলা রাস্তাটি বন্যার পানিতে ডুবে যাওয়ায় এ রাস্তাটিও বন্ধ হয়ে যায়। ফলে জেলা সদরের সঙ্গে সড়ক পথের যোগাযোগ একেবারেই বিচ্ছিন্ন হয়ে পড়ে।

রাজবাড়ীতে গাঁজা চাষের দায়ে ৩ জনের কারাদ-

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৯ আগস্ট ॥ গাঁজা গাছ চাষ করার অভিযোগে রাজবাড়ীর ভ্রাম্যমাণ আদালত ২ ব্যক্তিকে ১ বছর করে কারাদ- ১০ হাজার টাকা করে জরিমানা এবং অপর একজনকে গাঁজা বিক্রির অভিযোগে ৬ মাসের কারাদ- প্রদান করা হয়েছে। সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছে মতিলাল সরকার (৪৮), রাজ্জাক শেখ (৪৫) এবং সেলিম (৩৫)। রাজবাড়ীর ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুল আলম শনিবার বিকেলে এ রায় প্রদান করেন। এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান এবং পুলিশ সুপার জিহাদুল কবির উপস্থিত ছিলেন।

দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার দাবিতে সিলেটে মানববন্ধন

স্টাফ রিপোটার, সিলেট অফিস ॥ গোয়াইনঘাট থানার ওসি আবদুল হাই ও এসআই হাবিবুর রহমানকে প্রত্যাহারের দাবিতে আমরা গোয়াইঘাটবাসীর উদ্যোগে মানববন্ধন পালন করা হয়। শনিবার দুপুর ১২ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আমজনতা বাংলাদেশের আহ্বায়ক মোঃ কামরুল হাসান জুলাসের সভাপতিত্বে এমএইচকে শাহীন আহম্মদের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন আলাউদ্দিন লোকমান হোসেন, রাহেলা আক্তার রানী, চপল কান্তি সরকার, এম সি কলেজের ছাত্রনেতা জোনায়েদ হোসেন, ঝুমন দাশ, সুমন বৈদ্য রাশেদ খান, রাহুল সরকার, জয়ন্ত সরকার, আলী আহম্মদ, উৎপল রায় প্রমুখ।

নাটোরে দুর্বৃত্তের আক্রোশে পানের বরজ ধ্বংস

সংবাদদাতা, নাটোর, ২৯ আগস্ট ॥ পূর্ব শত্রুতার জের ধরে নাটোরে এক কৃষকের একবিঘা জমির পানের বরজ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতের কোন এক সময় নাটোর সদর হারিগাছা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৫

৩০/০৮/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: