১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে ঘুমন্ত শিশুকে বালিশ চাপা দিয়ে হত্যা,


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ স্ত্রীর ওপর অভিমানের জেরে পাষ- বাবার হাতে প্রাণ গেছে ছয় বছরের ঘুমন্ত শিশুর। আদনান হোসেন নামের একমাত্র শিশুকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বাবা। শনিবার ভোরে রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের চক দর্শনপাড়া গ্রামে শনিবার এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পবা থানা পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে তার বাবা জসিম উদ্দিনকে গ্রেফতার করে। শিশু আদনানের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, হত্যাকা-ের পর জিজ্ঞাসাবাদে ঘাতক জসিম উদ্দিন পুলিশকে জানিয়েছে বিদেশ যাওয়ার জন্য কিছুদিন আগে তার স্ত্রীর বড় ভাইকে আড়াই লাখ টাকা দেন। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে তার বিদেশ যাওয়া হয়নি। পরে জসিম উদ্দিন ওই টাকার জন্য স্ত্রী এবং তার ভাইকে চাপ দেন। শনিবার ভোরে হঠাৎ স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে তিনি এ কা- ঘটান।

টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারের টেকনাফে অস্ত্রসহ সাদেক নামে এক রোহিঙ্গা ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যা¤েপর আব্দুল জলিলের পুত্র। শনিবার বেলা ১২টায় হ্নীলা রঙ্গিখালী পাহাড়ী ঢালায় পুলিশ এ অভিযান চালায়। টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার বলেন, একটি দেশীয় তৈরি অস্ত্র ও দুই রাউন্ড বুলেটসহ ডাকাত সাদেককে গ্রেফতার করা হয়েছে।

দরিদ্র শিশুদের বস্ত্র প্রদান

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জে পছন্দের নতুন বস্ত্র কিনে দেয়া হয়েছে ১৮৭ দরিদ্র শিশুকে। “একই বৃত্তে ২৫” সংগঠন শনিবার ব্যতিক্রম এই কাজটি করেছে। পরে শহরের পৌর মাকের্টের তৃতীয় তলার কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে এই বস্ত্র প্রদান করেন পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকতার। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আব্দুল আহাদ। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সাইদুর বিন সামাদ সুহৃদসহ সদস্যবৃন্দ। অনুষ্ঠানে আরও ৫শ’ নারী-পুরুষকে শাড়ি লুঙ্গি এবং এক ব্যক্তি নতুন ভ্যান রিক্সা ও আরেকজনকে একবান্ডিল টিন প্রদান করা হয়।

নির্মিত হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ১১ জুলাই ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে নির্মিত হচ্ছে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ। এ কাজের উদ্বোধন করেছেন বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার সুভাষ আচার্য। চট্টগ্রাম জেলা পরিষদের অর্থায়নে শনিবার বাঁশখালী শিশু নিকেতন মাঠে স্মৃতিসৌধের কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধনের প্রাক্কালে এক সভা মুক্তিযোদ্ধা কমান্ডার সুভাষ আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, শামশুল আলম, বিভূতি রঞ্জন চৌধুরী, অধ্যাপক আবুল হাশেম মানিক, স্বপন কুমার ভট্টাচার্য, আহমদ ছফাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।