ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

কলকাতা জয়ের দিন ক্ষমা চাইলেন শাহরুখ খান

প্রকাশিত: ১৪:০০, ২২ মে ২০২৪

কলকাতা জয়ের দিন ক্ষমা চাইলেন শাহরুখ খান

শাহরুখ খান 

ফাইনালে উঠেছে কলকাতা। আহমেদাবাদের মাঠে জয়ের পর উৎসবে মেতে ওঠেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান। মাঠ প্রদক্ষিণ করছিলেন তিনি। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠানে ঢুকে পড়েন শাহরুখ।

আসরজুড়েই সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটাররা ত্রাস ছড়িয়েছে প্রতিপক্ষ শিবিরে। তবে প্রথম কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দাঁড়াতেই পারেনি হেড-অভিষেকরা। লিগপর্বে রানবন্যা বইয়ে দেওয়া দলটিকেই কি না একপ্রকার উড়িয়ে দিয়ে ফাইনালে উঠেছে কলকাতা। হায়দরাবাদের দেওয়া ১৬০ রানের লক্ষ্য তারা মাত্র ২ উইকেটেই পেরিয়ে গেছে।

মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। দল ৮ উইকেটে জিততেই মাঠে নেমে আসেন শাহরুখ। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠান করছিলেন আকাশ চোপড়া, পার্থিব প্যাটেল এবং সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই অনুষ্ঠানে ঢুকে পড়েন শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি।সঙ্গে সঙ্গে ভুল বুঝতে পারেন বলিউডের বাদশা। তাড়াতাড়ি সেই জায়গা থেকে সরে যান তিনি। শাহরুখ ক্ষমাও চান ওই তিন সাবেক ক্রিকেটারের কাছে। ঘরের মাঠ না হলেও আহমেদাবাদে সমর্থন পেয়েছে কেকেআর। মাঠে বেশ কিছু সমর্থককে কেকেআরের জার্সি পরে এবং পতাকা নিয়ে দেখা যায়। ম্যাচ শেষে সেসব সমর্থককে ধন্যবাদ জানান শাহরুখ। 

মেয়ে সুহানা, ছেলে আব্রাহাম এবং ম্যানেজার পুজা দালানিও উপস্থিত ছিলেন। ম্যাচ চলাকালীন নীল জার্সি এবং জিন্‌স পরে বসেছিলেন শাহরুখ। হায়দরাবাদের উইকেট পতনই হোক বা শ্রেয়াস আয়ার, বেঙ্কটেশ আয়ারের ব্যাটিং, ক্যামেরা যখনই তাকে ধরেছে, তখনই হাততালি দিতে দেখা গেছে শাহরুখকে। 

উল্লেখ্য, আইপিএলে দুই বার চ্যাম্পিয়ন হলেও, কোনো আসরের লিগপর্বেই এমন দাপুটে অবস্থান ছিল না কলকাতা নাইট রাইডার্সের। ১৪ ম্যাচের ৯টিতে জিতে এবার তারা সবার আগে প্লে–অফে পা রেখেছিল, আরেকটি ম্যাচ ভেসে যায় বৃষ্টিতে। প্রথম কোয়ালিফায়ারে হায়দরাবাদের বিপক্ষে ৮ উইকেটের দাপুটে জয় পেয়েছে কেকেআর।

শিলা 

×