ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

খেলায় ফেরায় নিয়ে ইউ টার্ন নিলেন আর্চারি রোমান সানা

প্রকাশিত: ১৭:৫৮, ৮ মে ২০২৪

খেলায় ফেরায় নিয়ে ইউ টার্ন নিলেন আর্চারি রোমান সানা

আর্চার রোমান সানা

চলতি বছরের মার্চে জাতীয় আর্চারি দল থেকে হঠাৎ অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন রোমান সানা। আর্থিক সুবিধাসহ নানা কারণ দেখিয়ে লাল সবুজ দলে আর খেলতে চাননি। ফেডারেশনের বিপক্ষেও ছিল নানা অভিযোগ। দুই মাস পার হতেই হঠাৎ ইউ টার্নও নিয়েছেন দেশের আর্চারির এই পোস্টার বয়। ক্ষমা চেয়ে ফেডারেশনের কাছে আবার চিঠি দিয়েছেন তিনি। 

গত ২ মে পাঠানো চিঠিতে ফেডারেশন সংক্রান্ত অযাচিত মন্তব্যে ভাবমূর্তি ক্ষুণ্নের জন্য দুঃখ প্রকাশ করেছেন রোমান। নিজের মন্তব্যের জন্য ভুল স্বীকার করে ফেডারেশনের কাছে ক্ষমাও চেয়েছেন দেশসেরা এই আর্চার। এমনকি সরে এসেছেন অবসরের সিদ্ধান্ত থেকেও। আবার দেশের হয়ে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম বয়ে আনার জন্য ফেডারেশনের কাছে অনুরোধও করেছেন তিনি। 

এই প্রসঙ্গে ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল বলেন, রোমান ক্ষমা চেয়ে ফেডারেশনের কাছে চিঠি দিয়েছে। ফেডারেশনে চিঠি জমা হওয়ার পর অফিস আমাকে অবহিত করেছে। সভাপতির কাছে দেওয়া নতুন চিঠিতে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহারের অনুরোধ করেছে।

তিনি আরও বলেন, সভাপতি মহোদয় চিঠি দেখবেন। এরপর তিনি প্রয়োজনবোধে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। রোমানের বিষয়ে কারও কোনও একক সিদ্ধান্ত নেই, যা হয়েছিল ফেডারেশনের নির্বাহী সভায় এবং সামনে কিছু হলেও সেটা সভার মাধ্যমেই হবে।  এই বিষয়ে রোমান সানার সঙ্গে যোগাযোগ করা হলেও সাড়া পাওয়া যায়নি।

 

শহিদ

×