ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিকার সঙ্গে যে চুক্তি করলেন ব্রাজিলের তারকা এন্দ্রিক

প্রকাশিত: ১১:২৮, ২১ এপ্রিল ২০২৪; আপডেট: ১২:১৬, ২১ এপ্রিল ২০২৪

প্রেমিকার সঙ্গে যে চুক্তি করলেন ব্রাজিলের তারকা এন্দ্রিক

প্রেমিকা গ্যাব্রিয়েল মিরান্দার সঙ্গে ফুটবলার এন্দ্রিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ব্রাজিলিয়ান তরুণ তারকা ফুটবলার এন্দ্রিক। বয়স এখনো ১৮ হয়নি তাঁর। এরই মধ্যে শুধু তারকা বনে গেছেন তাই নয়, আগামী প্রজন্মের পেলে বলেও অনেকেই অভিহিত করেছেন তাঁকে। ইতোমধ্যেই জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে এন্দ্রিকের। সম্প্রতি প্রকাশ করেছেন প্রেমিকার সঙ্গে তাঁর প্রেমের চুক্তির কথা।নিজ দেশের হয়ে মাঠে নামার আরও আগেই অবশ্য খবরের শিরোনাম হয়েছিলেন এন্দ্রিক। ফুটবলার হিসেবে দলে ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসের হয়ে ১৭ বছর বয়সী এই তারকা খেলছেন।

গত মার্চে স্পেনের বিপক্ষে খেলা ব্রাজিলের ম্যাচটিতে দলে ছিলেন এন্দ্রিক। সান্তিয়াগো বার্নাব্যুতে হওয়া সেই ম্যাচ শেষে এক তরুণীকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন তিনি। এরপর থেকেই সেই তরুণীকে নিয়ে আলোজনা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। পরে জানা গেছে, তরুণীর নাম গ্যাব্রিয়েল মিরান্দা, সম্পর্কে এন্দ্রিকের প্রেমিকা তিনি।

১৭ বছর বয়সী তরুণ ফুটবলার এন্দ্রিক। ২০ বছর বয়সী পুষ্টিবিদ এবং মডেল মিরান্দার প্রেম নিয়ে অনেকেরই আগ্রহ তৈরি হয় এরপর। সম্প্রতি ‘পড ডেলাস’ নামে এক পডকাস্টে উপস্থিত হয়েছিলেন এন্দ্রিক এবং মিরান্দা। সেখানে এই প্রেমিক যুগল জানিয়েছেন, সম্পর্কে যে চুক্তি করেছেন তারা।

#RealMadrid starlet Endrick Felipe has a 'contract' with his girlfriend Gabriely Miranda for their relationship.

Some of the terms include banned words and not being allowed 'drastic changes of conduct.' pic.twitter.com/mk9nYD63Ho

— Football España (@footballespana_) April 19, 2024

 

তরুণ এই প্রেমিক যুগল জানিয়েছেন, তাদের এই প্রেমের সম্পর্কের চুক্তিতে আছে, ‘যে কোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক।’ চুক্তির আরেকটি ধারায় আছে, ‘স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।’ এছাড়াও, কেউই হঠাৎ করেই আরেকজনের প্রতি নিজেদের আচরণ বদলে ফেলতে পারবেন না। নেশাদ্রব্য পান থেকে বিরত থাকার একটি ধারাও আছে তাদের এই চুক্তিতে।

এমন কী এই তরুণ জুটি নিজেদের মধ্যকার বেশ কিছু শব্দও ছাঁটাই করে ফেলেছেন, যেমন ‘হুম’, ‘আহেম’, ‘ওকে’, ‘বিউটি’ ও ‘লোল’। তো, যে কোনো চুক্তি ভাঙলেই তো কিছু পরিণাম ভোগ করতে হয়। এক্ষেত্রে এন্দ্রিক এবং তাঁর প্রেমিকা মিরান্দার মাঝে প্রেমের যে চুক্তি হয়েছে সেসব যদি কেউ না মানেন তাহলে কি হবে? সেটিও জানিয়েছেন এন্দ্রিক নিজেই।

এন্দ্রিক বলেন, যে এই নিয়ম ভাঙবে মাসের শেষে তাকে এমন কিছু দিতে হবে, যেটা তার প্রেমিক/প্রেমিকার পছন্দের। যেমন আমি তার কাছে একটি অ্যাপল হেডসেট চেয়েছিলাম, সে সেটি দিয়েছে।তরুণ এই প্রেমিক যুগলের সম্পর্ক নিয়ে তাই ইতোমধ্যেই শুরু হয়েছে আলোচনা। 

এই বিষয়েই শঙ্কা প্রকাশ করেছেন পালমেইরাসের কোচ আবেল ফেরেইরা। তিনি বলেন, আশা করি ,তার মনোযোগটা যেন শুধু ফুটবলেই থাকে, অন্য কোনো কিছুতে যেন জড়িয়ে না পড়ে।

 

এসআর

×