ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মেসি-সুয়ারেজের জোড়া গোলে মিয়ামির জয়

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ২২:৩৬, ৩ মার্চ ২০২৪

মেসি-সুয়ারেজের জোড়া গোলে মিয়ামির জয়

গোল উদ্যাপন করছেন মিয়ামির আর্জেন্টাইন তারকা মেসি

অবশেষে চেনারূপে দেখা গেল মেসি-সুয়ারেজের জুটি। মেজর লিগ সকারে শনিবার অরল্যান্ডো সিটির বিপক্ষে দুজনেই দুটি করে গোল করেছেন। আর তাতেই বড় জয়ের স্বাদ পেয়েছে ইন্টার মিয়ামি। এদিন তারা ৫-০ গোলে রীতিমতো উড়িয়েই দেয় অরল্যান্ডো সিটিকে। 
নিজেদের ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে শুরু থেকেই দাপট দেখায় ইন্টার মিয়ামি। ম্যাচ শুরুর ৪ মিনিটেই গোল করে স্বাগতিক শিবিরকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। নতুন ক্লাবের জার্সিতে এটাই তার প্রথম গোল। জার্মান মিডফিল্ডার জুলিয়ান গ্রেসেলের একটি নিচু ক্রস কাছের পোস্টে পেয়ে প্রথম শটেই দুর্দান্তভাবে জালে জড়ান এই উরুগুইয়ান স্ট্রাইকার।  তার ৭ মিনিট পরেই গোল ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ।

এবারও বলের জোগানদাতা সেই গ্রেসেল। ক্লাব ক্যারিয়ারে ৫৬৫ ম্যাচে এখন সুয়ারেজের গোলসংখ্যা দাঁড়ালো ৩৬৮। ম্যাচের ২৯ মিনিটে করা রবার্ট টেইলরের দলীয় তৃতীয় গোলের উৎসও গ্রেসেল। ফলে ইন্টার মিয়ামির মাঠে ৩-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় অরল্যান্ডো সিটি। 
দ্বিতীয়ার্ধে দেখা যায় লিওনেল মেসির শো! বিরতির পর ৫ মিনিটের মধ্যেই দুই গোল করেন এলএম টেন। এই সময়ে অবশ্য দেখা যায় মেসি-সুয়ারেজের সেই পুরোনো রসায়ন! ৫৭ মিনিটে সুয়ারেজের এসিস্ট থেকে গোল করেন লিওনেল মেসি। ৬২ মিনিটে করা দলের পঞ্চম গোলের গল্পও অভিন্ন। সুয়ারেজের সৌজন্যেই নিজের দ্বিতীয় গোল করেন এলএম টেন। এরপর আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে মেসি-সুয়ারেজরা। সেইসঙ্গে মৌসুমের প্রথম তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখলো মিয়ামি। আগামী বৃহস্পতিবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ন্যাশভিলের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলবে ইন্টার মিয়ামি।

×