ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ফাইনাল ম্যাচ ঘিরে উত্তেজনা চরমে, মিলছে না টিকিট

প্রকাশিত: ১৫:১৬, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ফাইনাল ম্যাচ ঘিরে উত্তেজনা চরমে, মিলছে না টিকিট

টিকিটের জন্য সারিবদ্ধ দাঁড়িয়ে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। ছবি: সংগৃহীত

দিন পার হলেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল। এমন এক ম্যাচ ঘিরে উত্তেজনাও চরমে। শুক্রবারের ফাইনালে মুখোমুখি হবে বিপিএলের সবচেয়ে জনপ্রিয় ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারকা উপস্থিতি দুই দলেই প্রায় সমানে সমান। জমজমাট এক ফাইনালের প্রত্যাশায় বুঁদ হয়ে আছে দেশের ক্রিকেটাঙ্গন। 

এমন এক ম্যাচের আগের দিন দুপুরেও মিলেছে না টিকিট। সকাল থেকে টিকিটের অপেক্ষায় লাইন দিয়ে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। বেলা গড়িয়ে এলেও এখন পর্যন্ত টিকিট বিক্রির নির্দিষ্ট পয়েন্ট থেকে কোনো প্রকার ঘোষণাই আসেনি। অপেক্ষার পর ক্ষুব্ধ হয়ে উঠেছেন সাধারণ সমর্থকরা। সামাজিক যোগাযোগমাধ্যমেও ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকেই। দুপুরের কাঠফাটা রোদে জড়ো হয়ে অনেকেই স্লোগান দিচ্ছেন বিসিবি এবং টিকিট বিক্রির প্রক্রিয়ার ওপর। অনলাইনে টিকিটের প্রতি আস্থাহীনতায় অনেকে আগেভাগেই জড়ো হয়েছেন মিরপুরে। এর আগে কোয়ালিফায়ারে অনলাইনে টিকিট কেটেও মাঠে ঢুকতে না পারার অভিযোগ করেছিলেন কেউ কেউ। 

ফাইনালের একদিন আগেও সেখানে ঝুলছে ‘No upcoming matches. Tickets are currently unavailable.’ লেখা একটি বার্তা। আবার টিকিট কবে নাগাদ ছাড়া হবে কিংবা ফাইনালের টিকিটের দাম কত হতে পারে, সেই সম্পর্কেও আনুষ্ঠানিক কোনো তথ্য বিসিবি থেকে জানানো হয়নি। 

নির্ধারিত সূচি অনুযায়ী, আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে গড়াবে বিপিএলের দশম আসরের ফাইনাল ম্যাচ। 

এসআর

×