ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

রাগবিতে চ্যাম্পিয়ন ব্রাদার বোনন্ড ড্রাহোজল

প্রকাশিত: ২১:৫২, ১২ ফেব্রুয়ারি ২০২৪

রাগবিতে চ্যাম্পিয়ন ব্রাদার বোনন্ড ড্রাহোজল

চ্যাম্পিয়ন দল ও রাগবি ফেডারেশনের কর্মকর্তারা

মানিকগঞ্জের সিংগাইরে আপন (আসক্তি পুনর্বাসন নির্বাস- এ বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও পৃষ্ঠপোষকতায় এবং আপনের সহযোগিতায় দিনব্যাপি ব্রাদার রোনাল্ড ড্রাহোজাল স্মৃতি রাগবি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

লিগভিত্তিক এই আসরে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদার বোনন্ড ড্রাহোজল।তৃতীয় ও শেষ খেলায় তারা ১৫-১০ পয়েন্টে ব্রাদার ডোনাল্ড ব্রেকারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। 

এর আগে অনুষ্ঠিত নকআউট ভিত্তিক খেলায় ব্রাদার রোনাল্ড ড্রাহোজাল ও ব্রাদার রবির মধ্যকার খেলাটি ৫-৫ পয়েন্টে ড্র হয়। এছাড়া ডোনাল্ড ব্রেকার ৫-০ পয়েন্টে ব্রাদার ব্রদার রবিকে হারায়। 

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের খেলোয়ারদের মাঝে পুরষ্কার তুলে দেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী। বিশেষ অতিথি ছিলেন ব্রাদার এন্থনি সুমন রোজারিও সিএসসি। আরো উপস্থিত ছিলেন বাজেশ টাইটস কুহু, আছ পিউরিফিকেশন, উজ্জ্বল ক্রিস্টোফার প্রমুখ।
প্রশিক্ষত ও ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিসেনের রাগবি ডেভেলপম্যান্ট ম্যানেজার ও ওয়ার্ল্ড রাগবি লেভেল-১ সাইড প্রশিক্ষক শাহরিয়ার হোসেন আল মোঃ আশিক হোসেন।
 

রুমেল খান

×