ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

অপরিচিত নারীর জুতার ফিতা বেঁধে প্রশংসিত কোচ স্কালোনি

প্রকাশিত: ১৯:১৩, ৩ জুন ২০২৩

অপরিচিত নারীর জুতার ফিতা বেঁধে প্রশংসিত কোচ স্কালোনি

বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনি

আর্জেন্টিনার ৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক দলটির কোচ লিওনেল স্কালোনি। ডাগআউটে দাঁড়িয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে ইতিহাসে নিজের নাম লিপিবদ্ধ করেছেন স্কালোনি। ঠাণ্ডা মাথার এ কোচকে এবার দেখা গেল ভিন্ন এক রূপে। বিমানবন্দরে অপরিচিত নারীকে নিজ উদ্যোগে সাহায্য করে প্রশংসায় ভাসছেন বিশ্বকাপজয়ী এই কোচ। 

আর্জেন্টিনায় একটি ফ্লাইটের বিমানে চড়ার উদ্দেশ্যে বাসে উঠেছিলেন স্কালোনি। সেই বাসটি যাত্রীদের বিমানের কাছে নিয়ে যাচ্ছিল। এক নারী তার স্বামীকে নিয়ে স্কালোনির সহযাত্রী হিসেবে ছিল সেই বাসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, বাসে দাঁড়িয়ে থাকা অপরিচিত এক নারীর জুতার ফিতে বেঁধে দিচ্ছেন স্কালোনি। সেই নারীকে উদ্দেশ্য করে বিশ্বকাপজয়ী কোচ তখন বলেন, ‘অপেক্ষা করুন, আমি আপনার জুতার ফিতা বেঁধে দিচ্ছি, যেন আপনি পড়ে না যান।’

সেই ঘটনার সময় মেসিদের কোচকে চিনতেই পারেননি ওই নারী। এমনকি ফিতা বেঁধে দেয়ার সময়ও তাদের জানা ছিল না যে এটা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ। ফিতা বেঁধে স্কালোনি যখন উঠে দাঁড়ান, তখন তাকে চিনতে পারেন ওই নারীর স্বামী আর তখনই স্কালোনিকে বুকে জড়িয়ে ধরে অভিবাদন জানান ওই নারীর স্বামী।  

এমএস

সম্পর্কিত বিষয়:

×