ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

৫ জনকে বাদ দিয়ে সাফের ক্যাম্পে ৩০ ফুটবলার

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ২৩:৫৫, ৩ জুন ২০২৩

৫ জনকে বাদ দিয়ে সাফের ক্যাম্পে ৩০ ফুটবলার

তারকা ফুটবলার জামাল ভূঁইয়া

‘দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ ফুটবল’ খ্যাত সাফ চ্যাম্পিয়নশিপ ২১ জুন থেকে শুরু হবে ভারতের ব্যাঙ্গালুরুতে। এ উপলক্ষে ৩৫ সদস্যের প্রাথমিক দলকে ৩০ জনে নামিয়ে এনেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্প্যানিশ কোচ জাভিয়ের ক্যাবরেরা। চূড়ান্ত দল হবে ২৩ জনকে নিয়ে। ডাক পাওয়া ৩০ ফুটবলারকে নিয়ে আজ রবিবার থেকে শুরু হচ্ছে আবাসিক ক্যাম্প। সন্ধ্যা ৬টায় রাজধানীর একটি হোটেলে ম্যানেজার আমের খানের কাছে রিপোর্টিং করবেন ফুটবলাররা। বসুন্ধরা কিংস অ্যারেনায় আগামী ১০ জুন পর্যন্ত অনুশীলন করবে লাল-সবুজ বাহিনী। 
৩৫ সদস্যের প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, ঢাকা আবাহনীর ফরোয়ার্ড মেহেদী হাসান রয়েল, মোহামেডানের ডিফেন্ডার হাসান মুরাদ, বসুন্ধরা কিংসের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত এবং শেখ জামালের মিডফিল্ডার আবু সাইদ।
শুরুতে ৩৫ সদস্যের প্রাথমিক দলে থাকলেও ইনজুরির কারণে ছিটকে গেছেন ডিফেন্ডার সাদ উদ্দিন এবং ফরোয়ার্ড মতিন মিয়া। তাদের পরিবর্তে দলে নেয়া হয় বসুন্ধরা কিংসের মিডফিল্ডার শেখ মোরসালিন এবং মোহামেডানের ফরোয়ার্ড সাজ্জাদ হোসেন।
ক্যাম্পে ডাক পাওয়া ৩০ ফুটবলার ॥ গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহীদুল আলম সোহেল, শ্রাবণ; ডিফেন্ডার : কাজী তারিক রায়হান, ইসা ফয়সাল, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, মেহেদী হাসান মিঠু, রহমত মিয়া, আলমগীর মোল্লা; মিডফিল্ডার : মাসুক মিয়া জনি, সোহেল রানা, মজিবুর রহমান জনি, মো. সোহেল রানা, শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, শেখ মোরসালিন, মোহাম্মদ হৃদয়; ফরোয়ার্ড : রাকিব হোসেন, সুমন রেজা, সাজ্জাদ হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম ও আমিনুর রহমান সজীব।

×