ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বিশ্বকাপে ফুটবলারদের সঙ্গিনীরা থাকবেন না প্রমোদতরীতে

প্রকাশিত: ১৯:১৬, ৩ ডিসেম্বর ২০২২

বিশ্বকাপে ফুটবলারদের সঙ্গিনীরা থাকবেন না প্রমোদতরীতে

হ্যারি কেনদের স্ত্রী, বান্ধবীরা 

আর জলে নয়। ইংল্যান্ড দলের ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা প্রমোদতরীতে আর না থাকার সিদ্ধান্ত নিলেন। এখন থেকে স্থলে বিলাসবহুল হোটেলে থাকবেন তাঁরা। কাতারে বিশ্বকাপ খেলতে যাওয়া ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের থাকার জন্য যে প্রমোদতরীর ব্যবস্থা ছিল, তাতে আর থাকবেন না তাঁরা।

কি ছিল না প্রমোদতরীতে? সেলুন, বুটিক, রেস্তরাঁ, পানশালাসহ  আরও নানা বিলাসবহুল ব্যবস্থা। কিন্তু জলের উপর ১০ দিন থাকার পর আর ভাল লাগছে না স্ত্রী, বান্ধবীদের। ইংল্যান্ড দলের ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা প্রমোদতরীতে আর না থাকার সিদ্ধান্ত নিলেন। সেই কারণে লুসাইল স্টেডিয়ামের কাছে একটি হোটেলে থাকবেন তাঁরা। প্রমোদতরীটির দাম প্রায় ৯৩২৬ কোটি টাকা। নাম ‘ভাসমান প্রাসাদ’।

কাতারে মদ্যপান করা নিয়ে কড়াকড়ি রয়েছে। ওই প্রমোদতরীতে নিশ্চিন্তে দেদার মদ্যপান করার সুযোগ ছিল ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের কাছে। শুধু ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকা নন, তাঁদের সন্তান ও পরিবারের অন্য সদস্যরাও প্রমোদতরীতে থাকতেন। বাচ্চাদের জন্যও একাধিক মনোরঞ্জনের ব্যবস্থা ছিল। বাস্কেটবল, বাম্পার কার, রোলার ডিস্কো রিঙ্কও ছিল। প্রমোদতরীতে একটি কেবিনে ডবল বেড ও বাঙ্কের ব্যবস্থা ছিল। সেখানে চার জন ভাল ভাবে ঘুমোতে পারেন। ওই কেবিনে ন্যূনতম চার রাত কাটাতে হলে রাতপিছু খরচ হত ৪৫ হাজার ৩২৩ টাকা।

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart