ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

ছাদখোলা বাসে ইনজুরিতে আক্রান্ত সাফজয়ী ঋতুপর্ণা চাকমা

প্রকাশিত: ১৯:১৯, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৯:৩১, ২১ সেপ্টেম্বর ২০২২

ছাদখোলা বাসে ইনজুরিতে আক্রান্ত সাফজয়ী ঋতুপর্ণা চাকমা

ঋতুপর্ণা চাকমা

বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করার পর বাফুফে ভবনে যাওয়ার পথে চোট পেয়েছেন সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমা। 

ছাদখোলা বাসে উচ্ছ্বসিত ঋতুপর্ণা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পান। এ অবস্থায় টিম বাস থেকে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। তিনটি সেলাই লেগেছে। তবে বড় কোনো বিপদ হয়নি। বর্তমানে সুস্থ আছেন তিনি।

বাফুফে নির্বাহী ইমরান জানিয়েছেন, ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় ঋতুপর্ণার কপালে কাঠের বা ধাতব কিছুর খোঁচা লাগে। তাতেই কেটে গিয়ে কপাল থেকে রক্ত বের হতে থাকে তাঁর। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেওয়া হয়। কপালে তিনটি সেলাই লেগেছে তাঁর।

তবে আর কোনো সমস্যা না থাকায় ঋতুপর্ণাকে চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয়। অ্যাম্বুলেন্সে করেই তিনি বাফুফে ভবনের দিকে রওনা দেন।

সাফ জয়ের পর আজ দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহজালাল বিমানবন্দরে নেমেছে নারী দল। সেখান থেকে ছাদখোলা বাসে খেলোয়াড়দের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। বিমানবন্দর থেকে মেয়েদের বহনকারী বাস কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে যাচ্ছে বাফুফে ভবনে। 

এর আগে দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বিকেল সাড়ে ৩টা বেজে যায়। ততক্ষণে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলেছে উচ্ছ্বাসের বিচ্ছুরণ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।  

এসআর