ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

নতুন ব্যবসায় নামছেন সাকিব

প্রকাশিত: ২০:০৮, ২ মার্চ ২০২৪

নতুন ব্যবসায় নামছেন সাকিব

সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান নতুন ব্যবসায় নামছেন। সাকিব ও স্টেপ ফুটওয়্যারের যৌথ উদ্যোগে বাজারে আসছে পরিধেয় সামগ্রীর ব্র্যান্ড ‘SAH 75 ’। এই ব্র্যান্ডের অধীনে পরিধেয় সামগ্রী উৎপাদন, বিপণন ও বাজারজাত করবে স্টেপ ফুটওয়্যার। 

দেশের স্টেপ ফুটওয়্যারের ৯৫টি শোরুমে এসব পণ্য মিলবে। আগামীকাল রবিবার (৩ মার্চ) এক অনুষ্ঠানের মাধ্যমে এই যৌথ উদ্যোগের ঘোষণা দেওয়া হবে।

জানা গেছে, স্টেপ ফুটওয়্যার নিজেরা এই ব্র্যান্ডের অধীনে কিছু জুতা উৎপাদন করবে। বাকি পণ্য দেশ ও বিদেশ থেকে সংগ্রহ করবে। এরপর পণ্যগুলো বিক্রি করা হবে স্টেপের শোরুম থেকে। জুতা, স্যান্ডেল, বুট, ব্যাট, প্যাড, ক্রীড়ার পোশাক ও পরিধেয় নানা সামগ্রী মিলবে এই ব্র্যান্ডের অধীনে। এই ব্র্যান্ডে সাকিব আল হাসান ও স্টেপ ফুটওয়্যারের থাকবে সমান অংশীদারত্ব।

স্টেপ ফুটওয়্যারের ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির গণমাধ্যমকে বলেন, ‘মাইকেল জর্ডান ও নাইকি যেভাবে এক হয়ে কাজ করেছে, ঠিক সেভাবে এক হয়ে কাজ করবে সাকিব আল হাসান ও স্টেপ। সামনের দিনে ধীরে ধীরে এই অংশীদারত্ব আরো বড় হবে।’

স্টেপ ফুটওয়্যার হলো কিছুদিন আগে বন্ধ হয়ে যাওয়া বেলি কেডসের একটি উদ্যোগ। বেলি কেডসের দুজন উদ্যোক্তাদের একজন আবদুস সাত্তার। তিনি এখন স্টেপ ব্র্যান্ডের জুতা উৎপাদন করছেন। পাশাপাশি ভ্রমণ ট্রলি ও বাসায় রাখার ব্যাগও তৈরি করছেন। 

এম হাসান

×