ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

প্রকাশিত: ১৭:৫৫, ২১ মার্চ ২০২৩; আপডেট: ১৮:০৪, ২১ মার্চ ২০২৩

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

চুক্তি সই অনুষ্ঠান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার  সাকিব আল হাসান।

মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর কুর্মিটোলায় বিমানের সদর দপ্তরে এ চুক্তি সই উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিন বছরের জন্য এ চুক্তি সম্পন্ন হয়।

বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দিন বলেন, সাকিবের মতো একজন ক্রিকেটার আমাদের দেশে অথবা বিদেশে জন্ম নেবেন কিনা, সেটি সত্যিই একটা প্রশ্নের দাবি রাখে। তো, এ রকম একজন ব্যক্তিকে যে আমাদের মাঝে পেয়েছি আমরা, বাংলাদেশ বিমান অত্যন্ত কৃতজ্ঞ৷

সাকিব আল হাসান বলেন, ছোট বেলায় যখন কোনো প্লেন উড়তো, আমি আমার বন্ধুরা খেয়াল রাখতাম সেটি কোন এয়ারলাইনসের। তখন থেকেই বিমানের প্রতি আগ্রহ আছে আমার। পরে তো বিমানের হয়ে খেলেছিও। আমাদের প্রধানমন্ত্রী বিমানকে খুবই পছন্দ করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কীভাবে আরও সামনের দিকে এগিয়ে যেতে পারে, সেই দিক থেকে তিনি সার্বক্ষণিক সহায়তা করে আসছেন বিমানকে এবং আমরা যদি সবাই একসঙ্গে কাজ করি এবং বিমানের ভালো দিকগুলো তুলে ধরতে পারি ও বিমান অন্যান্য যেকোনো দেশের বিমানের সঙ্গে প্রতিযোগিতা কর‍তে পারবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আজিম বলেন,  আজকে আমাদের যে নবপ্রজন্ম তারা আমাদের স্বাধীনতারই ফসল। আমরা মনে করি, বিমান আপনাদেরই এয়ারলাইনস। স্বাধীনতার পর থেকেই ভালো-মন্দ মিলিয়ে বিমান দেশের মানুষের সেবায় নিয়োজিত আছে এবং সে বার্তা জানানোর জন্য আমাদেরই ঘরের ছেলে সাকিব আল হাসানকে আমরা আমন্ত্রণ জানিয়েছি। 

অনুষ্ঠানে বিমানের ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক শাকিল মেরাজ দেশের ক্রীড়াঙ্গনে বিমানের অবদান তুলে ধরেন।

অনুষ্ঠানে বিমানের পরিচালক (প্রশাসন) ছিদ্দিকুর রহমান, বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার, বিমানে রেভিনিউ ও এফএমআইএসের মহাব্যবস্থাপক মিজানুর রশীদসহ পরিচালক ও বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসআর

সম্পর্কিত বিষয়:

×