ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

ভারত সিরিজের টিকিট কিনতে হবে লাইনে দাঁড়িয়ে, সর্বনিম্ন দাম ২০০

প্রকাশিত: ২১:০৫, ১ ডিসেম্বর ২০২২

ভারত সিরিজের টিকিট কিনতে হবে লাইনে দাঁড়িয়ে, সর্বনিম্ন দাম ২০০

বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আগে বেশকিছু অনলাইন প্লাটফর্ম ও ব্যাংকের মাধ্যমে টিকিট বিক্রয় করা হলেও এবার ভারত-বাংলাদেশ সিরিজের সব টিকিট লাইনে দাঁড়িয়েই কিনতে হবে ক্রিকেটপ্রেমীদের। 

আগামী ৩ ডিসেম্বর নির্ধারিত বুথে টিকিট বিক্রয় শুরু করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আপাতত মিরপুরে অনুষ্ঠিত প্রথম দুই ওয়ানডের জন্য টিকিট বিক্রয় করা হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ওই দুই ম্যাচের সর্বনিম্ন টিকিটির দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। ছাদখোলা পূর্ব গ্যালারিতে দর্শকরা ২০০ টাকার বিনিময়ে খেলা দেখতে পারবেন। 

অন্যদিকে উত্তর গ্যালারি ও দক্ষিণ স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউজ ৫০০ এবং ভিআইপি স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা। সবচেয়ে মূল্যবান টিকিট গ্র্যান্ড স্ট্যান্ড, যার মূল্য ১৫০০ টাকা।

টিকিট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এবং স্টেডিয়াম সংলগ্ন নির্ধারিত বুথে। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিনগুলোতে (টিকিট অ্যাভেইলেবল থাকা সাপেক্ষে) টিকিট সংগ্রহ করা যাবে। সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত বুথগুলোতে টিকিট থাকবে।

ভারত আজ ঢাকায় পা রেখে তিন দিন বিশ্রাম নিয়ে ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডে খেলবে। সিরিজের শেষ দুটি ওয়ানডে ৭ ও ১০ ডিসেম্বর। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০ ডিসেম্বর শেষ ওয়ানডে খেলবে দুই দল।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart