ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

জাপার রওশনের সঙ্গে যোগ দিলেন বাবলা

প্রকাশিত: ১৮:১৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

জাপার রওশনের সঙ্গে যোগ দিলেন বাবলা

সংবাদ সম্মেলনে রওশনের পাশে দেখা যায় বাবলা

গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বধীন জাতীয় পার্টির অংশের কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা এবার যোগ দিয়েছেন রওশন এরশাদের সঙ্গে। 

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রওশন এরশাদের গুলশানের বাসভবনে এক সংবাদ সম্মেলনে রওশনের পাশে দেখা যায় বাবলাকে।

৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে হারের পরে দলের চেয়ার‌ম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর বিরুদ্ধে আর্থিক অনিয়মের অভিযোগ তুলে তার তদন্ত দাবি করেন আবুল হোসেন বাবলা ও দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপাসহ আরও অনেকে। 

দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ ও সুনীল শুভ রায়সহ অনেকে দল থেকে বহিষ্কার করে জিএম কাদের। কিন্তু বাবলা ও টেপা স্বপদে বহাল থাকে। কিন্তু টেপা না গেলেও আজ রওশন এরশাদের সঙ্গে যোগ দিয়েছেন বাবলা।

সংবাদ সম্মেলনে বাবলা বলেন, ‘রওশন এরশাদের নেতৃত্বে নতুন উদ্যোমে জাতীয় পার্টি গঠন করবো। সারা দেশে ওয়ার্ড ইউনিট পর্যায়ে শক্তিশালী করার জন্য কাজ করবো। আমরা জানতাম, নিজের চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। অথচ আজ দেখতে পাচ্ছি দেশের চেয়ে দল বড়, আর দলের চেয়ে নিজে বড়, নিজের চেয়ে স্ত্রী বড়।’

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন সাবেক বিরোধী দলের নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এতে উপস্থিত ছিলেন অব্যাহতিপ্রাপ্ত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম সেন্টু, রওশন অংশের মহাসচিব কাজী মামুনুর রশীদ প্রমুখ। 

 

এস

সম্পর্কিত বিষয়:

×