ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

হিরোকে কেউ জিরো করতে পারে না, ভুল বলেছেন ওবায়দুল কাদের

প্রকাশিত: ১২:৩৯, ৫ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৮:০৬, ৫ ফেব্রুয়ারি ২০২৩

হিরোকে কেউ জিরো করতে পারে না, ভুল বলেছেন ওবায়দুল কাদের

হিরো আলম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর বক্তব্যকে ‘ঘৃণ্য মন্তব্য’ দাবি করেছেন হিরো আলম। 

জাতীয় সংসদকে খাটো করতে বিএনপি হিরো আলমকে উপনির্বাচনে প্রার্থী করেছিল, ওবায়দুল কাদেরর এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় এ মন্ত্য করেন তিনি। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাব দেন তিনি। 

হিরো আলম জানান, তিনি কোনো দলের নন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে নির্বাচন করেছেন। এ সময় তিনি বর্তমান সংসদ সদস্যদের নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে বিভিন্ন ইস্যুতে প্রশ্ন তোলেন।

তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন, হিরো আলম নাকি জিরো হয়েছে। এটা ভুল বলেছেন। হিরোকে কেউ কখনো জিরো করতে পারে না। হিরো হিরোই থাকে বলে।

ফেসবুক লাইভে হিরো আলম আরও বলেন, আপনারা জানেন, আমি আগে থেকেই বলেছিলাম, বগুড়া-৪ আসনে ভোট সুষ্ঠ (সুষ্ঠু) হয়েছে। কোনো কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করেও দেওয়া হয়নি। কাহালুতে ৬৩টি কেন্দ্রে প্রায় দুই হাজার ৫০০ ভোটে এগিয়ে ছিলাম। 

নন্দীগ্রামে ৪৯টি কেন্দ্রের মধ্যে ১ থেকে ৩৯টি কেন্দ্রের ফল একে একে ঘোষণা করা হয়। তারপর আর ফল ঘোষণা না করে সরাসরি মশাল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। কাহালু উপজেলায় ৬৩টি কেন্দ্রের ফল ঘোষণার দুই ঘণ্টা পর নন্দীগ্রাম উপজেলার ৪৯টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। ৮৩৪ ভোটে যে আমাকে ফেল দেখানো হয়েছে, আমাকে কীভাবে ফেল দেখানো যায়, সেই চিন্তা করতে করতেই দুই ঘণ্টা পেরিয়ে গেছে। আবার ভোট গণনা চেয়ে আপিল করার প্রস্তুতি নিচ্ছি।

স্বতন্ত্র এই প্রার্থী বলেন, দু-তিন ধরে কিছু দল আমাকে নিয়ে নানা কথা বলছে। আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্যার হিরো আলমকে নিয়ে মন্তব্য করেছেন। হিরো আলমকে নাকি বিএনপি দাঁড়িয়ে (দাঁড় করিয়ে) দিয়েছে। বিএনপির কোনো সাইনবোর্ড নিয়ে কি আমি ভোট করেছি? বিএনপির কেউ কি মাঠে ছিল? আমার পাশে ছিল? আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করেছি, আমাকে কিন্তু বিএনপি দাঁড় করে (করিয়ে) দেয়নি।

এমএম

×