ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

অনিশ্চয়তার দিকে যাচ্ছে বিএনপি: কাদের

প্রকাশিত: ১৪:৪৯, ১৮ নভেম্বর ২০২২

অনিশ্চয়তার দিকে যাচ্ছে বিএনপি: কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা যেভাবে চলছে, তারাই অনিশ্চয়তার দিকে যাচ্ছে। বাংলাদেশ অনিশ্চয়তার দিকে কোনো দিনও যাবে না। তারা যত ষড়যন্ত্র-চক্রান্ত করুক। বিএনপি এখন বলে, আগুন সন্ত্রাস না কি আওয়ামী লীগ করেছে।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রথম সম্মেলনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

ফখরুল সাহেব এত মিথ্যা কথা আপনি বলতে পারেন, এত মিথ্যাচার আপনি করতে পারেন! আগুন সন্ত্রাস কে করেছে এ দেশের বাচ্চা শিশুরাও জানে। তখন যারা বাচ্চা ছিল তারাও জানে কারা আগুন সন্ত্রাস করেছে। হাওয়া ভবন ও বেগম জিয়ার নির্দেশ কীভাবে চট্টগ্রামের এক নেতাকে...অডিওতে এখনো আছে—আগুন দাও আছে। বোমা মারো, বেগম জিয়া নিজে বলেছেন। ভুলে গেছেন, বিএনপি মহাসচিবের উদ্দেশে প্রশ্ন রাখেন কাদের।

ওবায়দুল কাদের বলেন, ১৯-২০ বার আমাদের নেত্রী ষড়যন্ত্রের শিকার হয়েছেন, মাথানত করেননি। শেখ হাসিনা হার মানতে জানেন না। তাকে ভয় দেখিয়ে সরিয়ে ফেলবেন, আপস করাবেন; ১০ তারিখে এখন আবার ডিফেন্সিভ মুড কেন! মনে হয় তো এই ক্ষমতা নিয়ে গেল। 

মনে হয় এই হাওয়া ভবন এসে গেল। মনে হয় এই ফিরে পেলাম ময়ূর সিংহাসন। এ রকম একটা ভাব ছিল। কোথায় গেল এই ভাব? এখন বলে আমাদের তো এ ধরনের কোনো চিন্তা ছিল না। তাহলে লাল কার্ড দেখিয়েছে কারা?

তিনি আরও বলেন, নির্বাচনে আসুন। তখন দেখা যাবে জনগণ কার সঙ্গে আছে। শেখ হাসিনা কত জনপ্রিয় নির্বাচন হলে আবারও টের পাবেন। আওয়ামী লীগ বিএনপি নয়। যাদের বছরের পর বছর সম্মেলন হয় না। যাদের ঘরে বসে কমিটি ঘোষণা হয়।

এসআর

monarchmart
monarchmart