ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

রিয়াদে উসমান গনি রাসেল ও আলাউদ্দিনকে নাগরিক সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, সৌদি আরব থেকে

প্রকাশিত: ১০:৫১, ৩ ডিসেম্বর ২০২৩

রিয়াদে উসমান গনি রাসেল ও আলাউদ্দিনকে নাগরিক সংবর্ধনা

সংবর্ধনা অনুষ্ঠান

সৌদি আরব প্রবাসী মাওলানা উসমান গনি রাসেল, ও আলাউদ্দিন খান, সৌদি সরকার ঘোষিত বিনিয়োগকারী হিসাবে মনোনীত হওয়ায় নাগরিক সংবর্ধনা দিয়েছে রিয়াদস্থ নবীনগর উপজেলা সোসাইটি।

শনিবার রাজধানীর রিয়াদে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে নজরুল ইসলামের সভাপতিত্বে আলিনুর ইসলাম রনি, ও আজাদুল হকের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ আওয়ামী পরিষদের সভাপতি এম আর মাহবুব।

আরও পড়ুন : নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ মিলল সেপটি ট্যাংকে

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বকুল হোসেন, মুফতি জহিরুল ইসলাম, জাকির হোসেন টিটু, মামুনুর রসিদ চৌধুরী, আমিনুল ইসলাম খান সাদন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রকৌশলী মিজানুর রহমান,মতিন মোল্লা,সফিক খান,সোহেল আহাম্মেদ,আলাল আহাম্মেদ, জাহাংগীর হোসেন,সজল সরকার,আব্দুল গফুর।

শেষে রিয়াদস্থ নবীনগর উপজেলা সোসাইটির পক্ষ থেক ইনভেস্টার ওসমান গনি রাসেল ও আলাউদ্দিন খানকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়, এ সময় বিভিন্ন শ্রেণীর প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।

পরে ইনভেস্টর উসমান গনি রাসেল, ও আলাউদ্দিন খান বলেন, সৌদি আরবে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে আমরা কাজ করে যাব। এছাড়া যদি কোন প্রবাসী বাংলাদেশি কর্মহীন অবস্থায় থাকেন এবং সৌদি সরকারের নিয়ম কানুন অনুযায়ী, ইনভেস্টার হতে চান তাহলে আমরা তাদের বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগিতা করব।

এ সময় বকুল হোসেন, এবং এম আর মাহবুব বলেন, সৌদি আরবে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদেরকে সৌদি সরকারের আইন কানুন মেনে চলাফেরার আহ্বান জানান।

এসআর

×