ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক: কাদের

প্রকাশিত: ১৩:০৫, ১ এপ্রিল ২০২৩; আপডেট: ১৩:২৪, ১ এপ্রিল ২০২৩

প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক: কাদের

ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথম আলো আর বিএনপি একে অপরের পরিপূরক হিসেবে কাজ করে। তিনি বলেন, স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের অর্জন নিয়ে প্রশ্ন তোলা সাধারণ কোনো ভুল নয় বরং এটি ফৌজদারি অপরাধ। প্রথম আলো ও বিএনপি একে অপরের পরিপূরক হয়ে কাজ করে, তাদের টার্গেট আগামী নির্বাচন।

শনিবার (১ এপিল) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এসব কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন,  টার্গেট হলো সরকার, স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের অর্জন নিয়ে তামাশা ফৌজদারি অপরাধ, আরেকটা পঁচাত্তর সৃষ্টি করতে চায় দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা।

তিনি অভিযোগ করে বলেন, জনপ্রিয় সরকারক হেয় করার জন্য বিশ্বদরবারে বাংলাদেশকে ছোট করার জন্য সরকারকে জনবিচ্ছিন্ন করার চেষ্টা করছে প্রথম আলো। কেউ আইনের ঊর্ধ্বে নন।

শুক্রবার বিএনপির ইফতার মাহফিলে গণমাধ্যমকর্মীদের ওপর হামলা প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মিরপুরে ইফতারের আমন্ত্রণ জানিয়ে গণমাধ্যমকর্মীদের বেধড়ক পিটিয়েছে বিএনপি। নিজেরা মারামারি করে, আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়েছে। গণমাধ্যমের সাথে আওয়ামী লীগের কোন শত্রুতা নেই, কিন্তু প্রথম আলো আমাদের শত্রু ভাবে।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন: বিএনপি নির্বাচনে আসবে না, হতেও দেবে না। নির্বাচন ভন্ডুল করতে আসলে, প্রস্তুত থাকবে আওয়ামী লীগ।

তাসমিম

×