ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ২১:০৬, ৫ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

আত্মহত্যা

রাজধানীর আজিমপুরে একটি বাসায় জ্যোতি ঘোষ (২৩) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

রবিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে আজিমপুর আব্দুল আজিজ লেনের একটি ৯তলা বাড়ির ৫ম তলায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন। 

জ্যোতির বড় বোন মিতা ঘোষ জানান, তাদের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার শুক্তগ্রাম। মিতা, জ্যোতিসহ মোট চারজন মিলে ওই বাসায় মেস করে থাকেন। দুপুরে বাসায় জ্যোতি একাই ছিলেন। বাকি তিনজন বাইরে ছিলেন। ৩টার দিকে রুমমেট শ্রাবণী মিতাকে ফোন দিয়ে জানান, জ্যোতি রুমের দরজা খুলছে না। সঙ্গে সঙ্গে তিনি বাসায় গিয়ে তাকে ডাকাডাকি করলেও জ্যোতি দরজা খুলে না। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁছিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছে। তিনি আত্মহত্যা করেছেন দাবি করলেও এর কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি বড় বোন মিতা ঘোষ।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×