ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

মিলনের পর কানে যে কথা শুনলে খুশি হন নারীরা

প্রকাশিত: ১৮:১৪, ৩০ আগস্ট ২০২২

মিলনের পর কানে যে কথা শুনলে খুশি হন নারীরা

মিলনের পরে নারীদের সাধারণত রেশ কাটতেই চায় না।

শারীরিক মিলনকে সুখকর করতে সকলেই চান। এটি আরও বেশি আকর্ষণীয় করে তোলার নানা উপায় রয়েছে। এতে একে অপরের সঙ্গে সম্পর্ক যেমন দৃঢ় হয়, তেমনই মিলনে  একঘেঁয়েমি আসে না। তবে একটা সময়ের পর মিলনেও কোনো ভিন্নতা থাকে না। তখন তা আরও একটু চটকদার করে তুলতে হয়। 

মিলনের পরে নারীদের সাধারণত রেশ কাটতেই চায় না। ফলে তখন পুরুষের থেকে রোম্যান্টিক কিছু কথা নারীর মন আনন্দিত করতে পারে।

১. আমি তোমাকে চুমু খেতে ভালবাসি: কে না শুনতে চায় যে তারা একজন দুর্দান্ত চুম্বনকারী? নারীরা তখনই এটি পছন্দ করবে যখন তিনি জানবেন সঙ্গী তাদের চুম্বন করতে কতটা পছন্দ করে সেই সম্পর্কে সোচ্চার হন। এটি নারীদের মিলনের সময় আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।

২. তুমি অন্তর্বাসে অসম্ভব সুন্দরী: পুরুষরা অন্তর্বাসের প্রশংসা করলে নারীরা এটি পছন্দ করেন। অন্তর্বাস একজন নারীকে খুব লাস্যময়ী বোধ করায় এবং এঁর জন্য প্রশংসা পাওয়া তাকে সত্যিই খুশি করে।

৩. তোমার শরীরের গন্ধ খুব সুন্দর: আপনার শরীরের গন্ধ ভীষণভাবেই সুন্দর জানলে সত্যিই খুব আনন্দ পাবেন আপনি। আপনার লোকের কাছ থেকে প্রশংসা পাওয়া আরও ভালো লাগার জায়গা। আনন্দের সময় গন্ধ একটি কামোদ্দীপক হিসাবে কাজ করে।

৪. তোমার ত্বক কত মোলায়েম: একজন নারী বিছানায় তাকে আশ্চর্যজনক সুন্দর লাগছে শুনতে পছন্দ করেন! ঠিক তখনই যদি পুরুষটি তাকে এ নিয়ে প্রশংসা করেন। তবে তিনি আশ্চর্যজনক, আত্মবিশ্বাসী এবং খুশি বোধ করবেন।