ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

গ্রীষ্ম উৎসবে ৩০ শতাংশ মূল্য ছাড়ে পোশাক বিক্রি বিশ্বরঙের

প্রকাশিত: ১৮:২২, ২৯ মে ২০২৩

গ্রীষ্ম উৎসবে ৩০ শতাংশ মূল্য ছাড়ে পোশাক বিক্রি বিশ্বরঙের

বিশ্বরঙ পোশাকের মডেল জয়া আহসান ও সাদিয়া ইসলাম মৌ

গ্রীষ্মের সময় দিনের বেলা অনেক লম্বা হয়। তাই বাইরে ঘোরাঘুরি এবং কাজের জন্য অনেক সময় পাওয়া যায়। গ্রীষ্মের ছুটিতে জলে সাঁতার কাটা, বিভিন্ন ফল ফলমূল উপভোগ করা দারুণ আনন্দের। গ্রীষ্মকাল নিঃসন্দেহে বছরের সবচেয়ে তপ্ত ঋতু। এই সময় সূর্যের তাপের তপ্ততায় জীবন ওষ্ঠাগত। তবুও গ্রীষ্মের সুমিষ্ট ফলমূল, নববর্ষ উৎসব, জামাই ষষ্ঠী ইত্যাদি আমাদের জীবনে আনন্দ সঞ্চার করে।

সেই আনন্দকে আরো রসময় করতে বিশ্বরঙ এর সকল সুপ্রিয় শুভানুধ্যায়ীদের জন্য থাকছে শো-রুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোন পোশাকে ৩০ শতাংশ মূল্য ছাড়ের বিশেষ আয়োজন। ২৬ মে ২০২৩ থেকে ১৭ জুন  ২০২৩ পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি। এই সময়ের মধ্যে আপনার পছন্দের পোশাকটি সংগ্রহ করুন সাশ্রয়ী মূল্যে। 

বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ এবং সাধ্যের সমন্বয়ে করাটা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই আপনার ভালোবাসার ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ তার শুভান্যুধায়ীদের সাধ এবং সাধ্যের সমন্বয় করার জন্যই আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের এই বিশেষ আয়োজন। 

মন মাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙ এর এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবি, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক,জর্জেট, সিফন-সহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড়তো থাকছেই। পোশাক গুলোতে উজ্জল রংয়ের পাশাপাশি প্রাকৃতির বিভিন্ন রংয়ের ব্যবহার করা হয়েছে নান্দনিক ভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি। 

পোশাক সংক্রান্ত যে কোন তথ্য পেতে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করুন। অথবা ভিজিট করুন আমাদের ই-কমার্স সাইট www.bishworang এবং ফেইজবুক পেইজ BISHWORANG

 এসআর

×