ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

নির্বাচনে প্রার্থীর পরাজয়ে অর্ধেক চুল-গোঁফ কাটলেন যুবক

প্রকাশিত: ২০:০৮, ৭ ডিসেম্বর ২০২৩

নির্বাচনে প্রার্থীর পরাজয়ে অর্ধেক চুল-গোঁফ কাটলেন যুবক

চুল-গোঁফ কাটলেন যুবক

নির্বাচনে পছন্দের প্রার্থীর জয় নিয়ে বন্ধুদের সঙ্গে বাজি ধরে ছিলেন এক যুবক। নির্বাচনের ফলপ্রকাশের পর দেখা গেল, ওই যুবক বাজিতে হেরেছেন। এখন কথা রাখতে তাঁকে অর্ধেক মাথা চুল এবং গোঁফ নিয়েই ঘুরে বেড়াতে হচ্ছে। এমন ঘটনা ঘটেছে ভারতের ছত্তিশগড়ের মহাসমুন্দ জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে কাল্লারি কেন্দ্র থেকে লড়েছেন বিজেপি প্রার্থী অলকা চন্দ্রাকর। তিনি জিতবেনই, এমনটা ধরে নিয়েছিলেন দেরহা রাম যাদব নামে এক ব্যক্তি। দেরহা পেশায় ইলেকট্রিশিয়ান। তিনি ভেবেছিলেন, ছত্তিশগড়ের নির্বাচনে সহজেই জিতে যাবেন বিজেপি প্রার্থী। সেই জোরেই বাজি ধরে ফেলেছিলেন বন্ধুদের সঙ্গে। বলেছিলেন, বিজেপি প্রার্থী যদি না জেতেন, তাহলে মাথার অর্ধেক চুল একেবারে কেটে ফেলব। গোঁফও অর্ধেকটা ছেঁটে ফেলব।

নির্বাচনের ফলপ্রকাশের পর দেখা গেল, হেরে গেছেন অলকা। কংগ্রেসের দ্বারিকাধিশ যাদবের কাছে হারতে হয়েছে গেরুয়া শিবিরের প্রার্থীকে। যদিও ছত্তিশগড়ে সাফল্য পেয়েছে বিজেপি। ৯০টি আসনের মধ্যে ৫৪টিই গিয়েছে তাদের দখলে। ক্ষমতায় থাকা কংগ্রেসকে হটিয়ে সরকার গড়তে চলেছে তারা।

তবে বন্ধুদের কাছে বাজি হেরে হতাশ দেরহা। কিন্তু কথার খেলাপ করেননি তিনি। নির্বাচনের ফল বেরনোর পরেই সোজা চলে গিয়েছেন নাপিতের কাছে। অদ্ভুত কায়দায় ছেঁটে ফেলেছেন চুল ও গোঁফ। ভাইরাল হয়ে গিয়েছে দেরহার অদ্ভুত ছবিও।

 

এস

×