ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ছুরিকাঘাতে একই পরিবারের ৪ জন নিহত

প্রকাশিত: ১০:৫১, ৪ ডিসেম্বর ২০২৩

ছুরিকাঘাতে একই পরিবারের ৪ জন নিহত

ছবি: সংগৃহীত।

নিউইয়র্কে দুর্বৃত্তের ছুরিকাঘাতে একই পরিবারের চারজন মারা গেছেন। স্থানীয় সময় রবিবার (৩ ডিসেম্বর) সকালে নিউইয়র্কের কুইন্স এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুই শিশুও রয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। পরে পুলিশের গুলিতে হামলাকারী মারা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, হামলার সময় ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে হতাহতদের উদ্ধার করা হয়। ওই বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিল হামলাকারী। এরপর পুলিশের দুই কর্মকর্তাকেও ছুরিকাঘাত করে সে। এতে দু’জন আহত হন। ছুরিকাঘাতের পর গুলি শুরু করে পুলিশ। গুলিতে আহত ওই হামলাকারীকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জ্যামাইকা হাসপাতালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ। তবে কী কারণে এই হামলা হয়েছে, প্রাথমিকভাবে তা জানা যায়নি।

পুলিশ বলছে, সকালে তাদের কাছে এক নারী ফোন করে জানান, তার এক আত্মীয় তাদের পরিবারের সবাইকে মেরে ফেলছে। দু’জন পুলিশ ঘটনাস্থলে পাঠানো হলে তারা রাস্তায় ওই হামলাকারীকে দেখতে পান। এরপর ওই হামলাকারী তাদের ওপরও হামলা চালায়। এতে দু’জন আহত হন। পুলিশের গুলিতে হামলাকারী আহত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

পরে ঘটনাস্থলে আরও পুলিশ পাঠানো হয়। ওই বাড়িতে প্রথমে একটি ১১ বছর বয়সী শিশুকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায় তারা। হাসপাতালে নেওয়া হলে শিশুটি মারা যায়। পরে ফায়ার সার্ভিসের লোকেরা গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তারা হলো- এক ছেলে (১২), নারী (৪৪) ও এক ব্যক্তি (৩০)।

হামলাকারীর পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তার নাম কোর্টনি গর্ডন, বয়স ৩৯ বছর। এর আগে তিনি একটি মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

টিএস

×