ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক আয়োজিত বসন্ত উৎসব

স্টাফ রিপোর্টার 

প্রকাশিত: ১৮:৩৮, ২০ নভেম্বর ২০২৩; আপডেট: ১৭:২৭, ২১ নভেম্বর ২০২৩

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক আয়োজিত বসন্ত উৎসব

বসন্ত উৎসব প্রবাসীদের অংশগ্রহণ। 

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক বসন্ত উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ নভেম্বর) বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত রকডেলের রেড রোজ ফাংশন সেন্টারে আয়োজিত এই উৎসবে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ স্বপরিবারে অংশগ্রহন করেন। লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিকের স্বপ্নদ্রষ্টা ও স্বত্বাধিকারী ইশরাত সুলতানা প্রাণবন্ত এই সন্ধ্যার আয়োজন করেন।

শেখ ইসলামের নেতৃত্বে সালাহউদ্দিন শিপলু ও তাপস করকে নিয়ে গড়া ওয়ান ব্যান্ড পরিবেশন করেন বাংলা ব্যান্ড সঙ্গীত। প্রাণবন্ত এই সঙ্গীত সন্ধ্যায় অতিথি শিল্পীরাও অংশগ্রহন করেন। শৌখিন গায়ক শুভা সাথী, মোবারক হোসেন, আদিব আবরার কাকলীর প্রানবন্ত গান আগত দর্শক শ্রোতারা সবাই খুব আনন্দের সঙ্গে উপভোগ করেন।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর নাচ, গান, ফ্যাশন শো, র‍্যাফল ড্র, শিশুদের চিত্রাঙ্কন ও বাহারি খাবার দাবারে এক বিশাল উৎসবে পরিনত হয়। এসময় সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় সঙ্গীত শিল্পী শহীদুল মোয়াজ্জেম হোসেন রকি, আবদুল্লাহ মামুন এবং শাহানা চৌধুরী। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে যোগ দেন ফিজি-অস্ট্রেলিয়ান প্রথিতযশা গায়ক এবং ডিজে ফয়জল রিয়াজ হুসাইন। গানে গানে এই ত্রয়ী মাতিয়ে তোলেন পুরো অনুষ্ঠান।

রকির গানের সঙ্গে মনোমুগ্ধকর নাচ পরিবেশন করেন শিশু শিল্পী প্রিন্সেস রিয়ানা। এছাড়া, প্রেরনা ড্যান্স গ্রুপের মার্শিয়া, জোতে, জারিন ও তাসলিমা এবং শোয়ার সিস্টার্স ড্যান্স একাডেমির প্রাশান্নার নাচ দর্শকরা উপভোগ করেন।

কোরিওগ্রাফার সালমিন সুলতানার কোরিওগ্রাফিতে 'দ্য লুক'-এর মনোমুগ্ধকর ফ্যাশন শো দৃষ্টি কাড়ে সকল দর্শকদের। ব্রাইডাল লুক, মাস্ক, লেড লাইটের মতো ভিন্ন ভিন্ন ফ্যশন শো করে তাক লাগিয়ে দেন সালমিন সুলতানা, নাফিসা তাসনিম, দিলশাদ শারমিন, শারমিন ইসলাম, তুবা, নুরুন ইসলাম, বসু গুহ, ও প্রীতম দাশগুপ্তর সমন্বয়ে গড়া দ্যা লুক। শৌখিন মডেল হিসেবে অনুষ্ঠানে আয়োজক ইশরাত সুলতানাও এই ফ্যাশন শো অংশ নেন।

ইশরাত সুলতানার নেতৃত্বে শহীদুল মোয়াজ্জেম হোসেন রকি, আবদুল্লাহ মামুন ও মালিক সাজিদের সমন্বয়ে গঠিত ইভেন্ট ম্যানেজমেন্ট টিম অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

বসন্তের আবহে দৃষ্টিনন্দন মঞ্চসজ্জা করেন রাসেল ইকবাল ও প্রত্যাশা ইকবাল এর প্রতিষ্ঠান ‘প্রত্যাশা'স ওয়ার্লড’। সুন্দর এই বসন্ত আয়োজনকে ক্যামেরা বন্দী করে সিডনির প্রতিভাবান ফটোগ্রাফার মো. জাহাঙ্গীর ও ভিডিও গ্রাফার শাকিল মল্লিক।


 
অনুষ্ঠানের স্পন্সর কমিউনিটি কর্মী আফরিনা চৌধুরী, শেফ'স বেক বাই শাফরিন এর স্বত্বাধিকারী শাফরিন ইসলাম, প্যাসিফিক হোম রিয়েল এস্টেট ইংলবার্নের পরিচালক মোবারক হোসেন, সিডনি কার রেন্টালস এডমন্ডসন পার্কের স্বত্বাধিকারী মালিক সাজিদ এবং সঙ্গম ইন্ডিয়ান রেস্টুরেন্ট এডমন্ডসন পার্কের স্বত্বাধিকারী সুষমা ঢাকাল উপস্থিত ছিলেন। মিডিয়া পার্টনার হিসেবে ছিল রেডিও গান বাকশো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিলের ডেপুটি মেয়র মো. ইব্রাহীম খলিল মাসুদ ও ব্যাংকসটাউন সিটি কাউন্সিলের কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা। শফিকুল ইসলাম, গামা কাদির, শাহাদাত হোসেন, সাজ্জাদ সিদ্দিকী, মনিরুল হক জর্জসহ কমিউনিটি নেতৃবৃন্দ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক ও সিডনি কার রেন্টালসের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে ডেপুটি মেয়র মো. ইব্রাহীম খলিল মাসুদ ও কাউন্সিলর সাজেদা আক্তারের উপস্থাপনায় সম্মাননা ও উপহার গ্রহণ করেন আফরিনা চৌধুরী, মোবারক হোসেন ও শাফরিন ইসলাম।

বসন্তের সৌন্দর্য, স্থানীয় প্রতিভা আর অসাম্প্রদায়িক চেতনার এই সন্ধ্যা সিডনিতে সফলভাবে আয়োজনের জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে আরো অনুষ্ঠানের মাধ্যমে কমিউনিটিতে ভালো কিছু করার আশা করে সবাইকে পাশে থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিকের স্বপ্নদ্রষ্টা স্বত্বাধিকারী ইশরাত সুলতানা।

এম হাসান

×