ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

মিশিগানে বিএনপির কেন্দ্রীয় নেতার মতবিনিময় ও সংবর্ধনা প্রদান 

যুক্তরাষ্ট্র থেকে 

প্রকাশিত: ১৩:৪৭, ২ অক্টোবর ২০২৩; আপডেট: ১৩:৪৮, ২ অক্টোবর ২০২৩

মিশিগানে বিএনপির কেন্দ্রীয় নেতার মতবিনিময় ও সংবর্ধনা প্রদান 

ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদকে সম্বর্ধনা প্রদান করেছে সংশ্লিষ্ট রাজ্য বিএনপি। তার আগে এই নেতার সাথে মতবিনিময় করেন নেতাকর্মীরা। 

স্থানীয় সময় রবিবার (১ অক্টোবর) রাতে হ্যামট্রামিক সিটির আমিন রিয়েলস্টেট অফিসে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন :সৌদিগামী প্লেনে ১৬ জন ভিক্ষুক, অতপর...

নুরুল আলম সিদ্দিকীর আগমন উপলক্ষ্যে মিশিগান বিএনপি’র সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে এবং মিশিগান বিএনপি’র ১ম যুগ্ম সম্পাদক কামাল হোসেন লিলু ও সাংগঠনিক সম্পাদক মন্জুরুল করিম তুহিন যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এই প্রাণবন্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মোহাম্মদ জিলাল উদ্দীন, মাযহারুল ইসলাম ডালিম, আলী ওয়াসিমুজ্জামান রনি, শাহজাহান রহমান মফিজ, নজমুল হাসান কামাল, মামুন আহমদ খান, মারুফ হোসেন খান, রেজাউল হাসান রেজা, বেলাল আহমদ, পারভেজ আহমদ প্রমুখ। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন- তারেক আহমদ চৌধুরী, খন্দকার ইউসুফ কামাল, শাহাদাত হোসেন মিন্টু, মাহফুজুল করিম জেহিন, নজমুল হাসনাত চৌধুরী রেশাদ, মোহাম্মদ রুমেল শাহ, সোহেল আহমদ, কাদের আজাদ, আব্দুর রহমান, মওদুদ আহমদ, বাবর আহমদ খান, মোস্তাকুর রহমান রুমন, রিপন লস্কর, এন এইচ শোভন, সরওয়ার আহমদ, পন্নি আহমদ, শাহ মোহাম্মদ শাফি, এমাদুর রহমান এমাদ, আহমদ আলম শরিফ মাহদি প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করা না করার প্রেক্ষাপট, রাজনৈতিক পরিস্থিতি ও পশ্চিমা ভূমিকাসহ দলীয় নানা দিক নিয়ে মতবিনিময় করেন।

এম হাসান

×